UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়াল মাদ্রিদে কী ফিরছেন রোনালদো?

pial
মে ২, ২০২২ ৪:২৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : তিক্ততায় জুভেন্তাস ছেড়ে আসা রোনালদোর এবারের ম্যানচেস্টার ইউনাইটেড পর্বও তেমন মধুর হয়নি।

রোনালদো আগেই বলেছিলেন তিনি পাঁচ বা ছয়ে থেকে মৌসুম শেষ করতে পুরনো ঘর ম্যানইউতে ফেরেননি। কিন্তু বাস্তবতা বলছে, রোনালদো না চাইলেও নিয়তি তাকে সেই না-চাওয়া বৃত্তেই আটকে দিচ্ছে। আর এর মাঝেই ইংলিশ ফুটবলে নতুন গুঞ্জন ছড়িয়ে দিয়েছে ব্রিটিশ পত্রিকা মিরর। পত্রিকাটি দাবি করছে যে, আগের ক্লাব রিয়াল মাদ্রিদই নাকি রোনালদোকে টানতে পারে।

তবে পুরনো ঘরে ফেরার পেছনেও নাকি একটা শর্ত রয়েছে। সেই শর্তের কথাও জানিয়েছে, মিরর। ব্রিটিশ সংবাদমাধ্যমটির দাবি, ফরাসি তরুণ তুর্কি কিলিয়ান এমবাপ্পেকে দলে টানতে না পারলেই রিয়াল তাদের ইতিহাসের সবচেয়ে সফলতম সন্তান রোনালদোর দিকে তাদের হাতটা বাড়িয়ে দেবে।
২০১৮ সালে রিয়াল ছাড়ার আগের আট বছরে সব মিলিয়ে ৪৩৮ ম্যাচ খেলেছেন রোনালদো, আর করেছেন ৪৫০ গোল। এছাড়া রোনালদোর চার-চারটা ব্যালন ডি’অরও এসেছে রিয়ালে খেলার সময়েই।

তবে এ বিষয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি। আর তার বর্তমান ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডও কিছু জানায়নি। তবে শোনা যাচ্ছে, ম্যানইউর নতুন কোচ এরিক টেন হাগ নাকি রোনালদোকে আর চাইছেন না। কাজে ক্লাব বদলই সিআর সেভেনের একমাত্র সমাধানের পথ হতে পারে।

সূত্র: মিরর

(ঊষার আলো-এফএসপি)