UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

২৩ লাখ টাকার কালো ঘোড়া, গোসলের পর হয়ে গেল লাল!

pial
মে ২, ২০২২ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সব ঘোড়ার দাম এক নয়। বিরল প্রজাতির কিছু ঘোড়ার দাম লাখ লাখ টাকাও হতে পারে। যেমন ধরুন বিরল প্রজাতির কুচকুচে কালো ঘোড়া। এমনই এক ঘোড়া কিনেছিলেন ভারতের পাঞ্জাবের রমেশ কুমার। ঘোড়াপ্রেমী এ মানুষটি তার জন্য ব্যয় করেছিলেন ২৩ লাখ টাকা। মারোয়ারি নামের বিরল প্রজাতির কালো ঘোড়া কেনার ইচ্ছে ছিল পাঞ্জাবের সেই ব্যবসায়ীর। আর তা কিনতে গিয়েই ঘটে বিপত্তি।

একদম কুচকুচে কালো ঘোড়ার সন্ধান চালাতে গিয়ে রমেশ কুমারের সাথে আলাপ হয় তিন ঘোড়া ব্যবসায়ীর। রমেশের পছন্দের ঘোড়া তাকে জোগাড় করে দেওয়া যাবে বলে জানান সে তিন জন। সেই মতো ঘোড়া নিয়ে হাজির হন জিতেন্দ্র পাল সিংহ সেখোঁ, লখিন্দর সিংহ ও লাচরা খান নামের সেই তিন ব্যবসায়ী।

আর দাম শুনেও পিছপা হননি রমেশ। ২৩ লাখ টাকা দিয়ে কিনে নেন সে ঘোড়া। তবে এর কয়েক দিন পরেই ধাক্কা খেতে হয় তাকে। ঘোড়াকে যখন গোসল করাতে যান রমেশ। তখন দেখেন, ঘোড়ার সারা শরীর থেকে কালো রঙ উঠছে। প্রথমে ভেবেছিলেন- হয়তো ঘোড়ার গায়ে ময়লা পড়েছে, তবে একটু পরই ভুল টের পান। কারণ এক সময়ে ঘোড়ার গায়ের রং বাদামি হয়ে যায়। আর রমেশ বুঝতে পারেন, তাকে জবরদস্ত ঠকানো হয়েছে। এরপরই পুলিশের দ্বারস্থ হন এবং তিন ব্যবসায়ীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন তিনি।
সূত্র- ইন্ডিয়া টাইমস।

(ঊষার আলো-এফএসপি)