UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষণের অভিযোগ জানাতে থানায় গিয়ে ফের ধর্ষণের শিকার কিশোরী

pial
মে ৪, ২০২২ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ১৩ বছর বয়সী এক কিশোরী থানায় ধর্ষণের অভিযোগ জানাতে হাজির হয়েছিলেন। আর সেখানেই আরেক দফা ধর্ষণের শিকার হন সেই কিশোরী। আর এবার অভিযুক্ত খোদ পুলিশ কর্মকর্তা। ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের ললিতপুরে এ ঘটনাটি ঘটে। বুধবার (৪ মে) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এই তথ্য জানায়।

খবরে বলা হয়, সম্প্রতি চার দুর্বৃত্ত ওই কিশোরীকে ধর্ষণ করে। এ ঘটনায় অভিযোগ জানানোর জন্য এক আত্মীয়কে সাথে নিয়ে পুলিশ স্টেশনে যান তিনি। তারপর ওই কিশোরীকে থানার স্টেশন হাউস অফিসার ফের ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত পুলিশ কর্মকর্তার নাম তিলকধারী সরোজ। ইতোমধ্যে ধর্ষণের অভিযোগে তাকে বরখাস্ত ও তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশের উচ্চপদস্থ এক কর্মকর্তার বরাত দিয়ে এনডিটিভি বলছে, ধর্ষণের অভিযোগ ওঠার পর অভিযুক্ত পুলিশের কর্মকর্তা পলাতক রয়েছে ও তাকে গ্রেফতারে পুলিশের তিনটি টিম কাজ করছে। এছাড়াও এ ঘটনায় জড়িত আরও তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার নির্যাতিতা ওই কিশোরীর বাবার দায়ের করা এফআইআরে বলা হয়, গত ২২ এপ্রিল চার ব্যক্তি ওই কিশোরীকে ভুল বুঝিয়ে মধ্যপ্রদেশ রাজ্যের রাজধানী ভোপালে নিয়ে যায় ও চারদিন ধরে ধর্ষণ করে। পরে তারা নির্যাতিতাকে ফিরিয়ে নিয়ে আসে ও থানার সামনে ফেলে রেখে পালিয়ে যায়।

সেখান থেকে নির্যাতিতা কিশোরী থানার ভেতরে যায় ও পুরো ঘটনাটি জানায়। পরে অভিযুক্ত স্টেশন ইনচার্জ তিলকধারী সরোজ সে সময় এক আত্মীয়ের সাথে কিশোরীকে বাড়িতে পাঠিয়ে দেন ও জবানবন্দী রেকর্ডের জন্য পরদিন থানায় আসতে বলেন। নির্যাতিতা কিশোরী পরদিন থানায় গেলে অভিযুক্ত সেই পুলিশ কর্মকর্তা তাকে একটি ফাঁকা ঘরে ডেকে নিয়ে যায় ও তাকে ধর্ষণ করে। এ ঘটনার সময় নির্যাতিতার আত্মীয়ও থানায় উপস্থিত ছিলেন। সেই নারীর নামও এফআইআরে উল্লেখ করা হয়েছে।

(ঊষার আলো-এফএসপি)