UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

আড়ংঘাটার সাংবাদিক শওকত আলমের দাফন 

koushikkln
মে ১০, ২০২২ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনা মহানগরীর আড়ংঘাটা এলাকার সাংবাদিক মোঃ শওকত আলম খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১০ মে) ভোরে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি …….. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দু ‘ছেলে-মেয়ে, স্ত্রী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার নামাজে জানাজা যোহর বাদ আড়ংঘাটা কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

জানাজায় অংশ নেন আড়ংঘাটা ইউপি চেয়ারম্যান এসএম ফরিদ আক্তার, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মাস্টার আঃ সালাম, ৪নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন কবু মোল্লা, বীরমুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, সাবেক ইউপি চেয়ারম্যান জিবলু মোড়ল, সাবেক কাউন্সিলর কামরুজ্জামান, যুবলীগ নোত বাচ্চু মোড়ল, আড়ংঘাটা ইউনিয়ন বিআেনপি নেতা মতলেবুর রহমান মিতুল, থানা জাপার সাঃ সম্পাদক মোঃ রাসেল হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

পরে তাকে মহেশ্বরপাশা সাড়াডাঙ্গা মাঠ কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয়। খুলনা মহানগরীর বিভিন্ন দৈনিক ও সাপ্তাহিক পত্রিকায় চার দশক ধরে সাংবাদিকতা করেছেন শওকত আলম। তার লেখার গাঁথুনি ছিল খুবই শক্তিশালী। তিনি প্রবীণ হলেও সাংবাদিকতা ছিল আধুনিক মানের। তিনি আমৃত্যু আড়ংঘাটা প্রেস ক্লাবের সাথে সম্পৃক্ত ছিলেন। দীর্ঘদিন দৈনিক প্রবাহ পত্রিকাসহ অসংখ্য সংবাদ মাধ্যমে কাজ করেছেন। আড়ংঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন তিনি।