স্বরাষ্ট্রমন্ত্রীকে খুলনা জেলা আওয়ামী লীগের ফুলেল শুভেচ্ছা

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী মোঃ আসাদুজ্জামান খান কামাল সরকারি কাজে খুলনা সফরে আসেন। বুধবার (১১ মে) বিকাল ৩ টায় খুলনার সার্কিট হাউজে মাননীয় মন্ত্রীর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন খুলনা জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

মন্ত্রী নেতৃবৃন্দের উদ্দ্যেশে বলেন, শেখ হাসিনার সরকারের আমলে দেশ আজ পূর্বের থেকে সন্ত্রাসমুক্ত। বিশেষ করে দক্ষিণাঞ্চলের সুন্দরবনের বনদস্যূদের ও সর্বহারাদের হাত থেকে সাধারণ জনগন মুক্তিলাভ করেছে। সারাদেশে আজ আইনের সুশাসন প্রতিষ্ঠা হয়েছে। তিনি আরও বলেন বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকতে এদেশে আর কোন সন্ত্রাস- জঙ্গীবাদের স্থান হবে না।

উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও খুলনা জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতিদ্বয় যথাক্রমে এ্যাড. এম এম মুজিবর রহমান, এ্যাড. রবীন্দ্রনাথ মন্ডল, বিএমএ সালাম, এ্যাড. নিমাই চন্দ্র রায়, যুগ্ম-সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এ্যাড. মুস্তাফিজুর রহমান কালু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড. শাহ আলম, সদস্যদ্বয় যথাক্রমে অসিত বরণ বিশ্বাস, মোঃ জামিল খান, যুবনেতা সরদার জাকির হোসেন, মাহাফুজুর রহমান সোহাগ, দ্বীপ পান্ডে বিশ্ব, চিশতি নাজমুল বাসার, ইসমাইল মৃধা ইমন প্রমুখ।