UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বানারীপাড়ায় ব্যবসায়ীর বাসায় দুঃসাহসিক চুরি: টাকা ও স্বর্নালঙ্কার লুট

pial
মে ১৫, ২০২২ ৫:৩২ অপরাহ্ণ
Link Copied!

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি : বরিশালের বানারীপাড়ায় এক রাতে যুক্তরাষ্ট্র প্রবাসীরসহ দুই বাড়ি ও এক ব্যাংকে সিরিজ ডাকাতির ঘটনায় লুট হওয়া অস্ত্র,(শর্টগান) ৩৫ রাউন্ড গুলি,বিপুল পরিমাণ টাকা ও স্বর্নালঙ্কার উদ্ধার এবং ডাকাতদের গ্রেফতারের আগেই এবার পৌর শহরে বেল্লাল হাওলাদার নামের এক ব্যবসায়ীর বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে।

জানা যায়, শনিবার (১৪ মে) দিবাগত গভীর রাতে পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের হাজারী বাড়িতে বন্দর বাজারের মুরগির ফিড ব্যবসায়ী বেল্লাল হাওলাদারের ভাড়াটিয়া বাসায় কলাপসিবল গেটের তালা ও দরজা ভেঙ্গে দুর্বৃত্তরা ভিতরে প্রবেশ করে নেশাজাতীয় দ্রব্য দিয়ে ঘুমন্ত পরিবারের সদস্যদের অচেতন করে। এসময় দুর্বৃত্তরা নগদ দুই লাখ ৩২ হাজার টাকা ও স্টিলের আলমিরা ভেঙ্গে ৭ ভরি স্বর্নালঙ্কার লুট করে নিয়ে যায়। তারা দুটি মোবাইল ফোন নিলেও পরে বাগানে ফেলে রেখে যায়।

রবিবার (১৫ মে) সকালে বেল্লাল হাওলাদারের অচেতন স্ত্রীকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে থানার উপ-পরিদর্শক অপূর্ব চন্দ্র দাস ঘটনাস্থল পরিদর্শন করেন। এই প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. হেলাল উদ্দিন বলেন, চুরির বিষয়টি রহস্যজনক হওয়ায় তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঊষার আলো-এফএসপি)