UsharAlo logo
রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রিন রোডে বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে পড়ে মৃত শিক্ষার্থী

pial
মে ১৯, ২০২২ ২:০৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : রাজধানীর গ্রিন রোডের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) সকালে এই ঘটনাটি ঘটে।

মৃত শিক্ষার্থীর নাম ইমাম হোসেন। সে গ্রিন রোডের বেসরকারি এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিল। ইমাম হোসেনের বাবার নাম আক্তার হোসেন। বাড়ি ভোলার লালমোহনে।

পুলিশ ও হাসপাতাল সূত্র থেকে জানা যায়, বৃহস্পতিবার সকাল আটটার দিকে গ্রিন রোডের এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির ছাদ থেকে পড়ে যান ইমাম হোসেন। তাঁকে উদ্ধার করে স্থানীয় এলাকার একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থা খারাপ হওয়ায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের শিক্ষক নাদিম আহমেদ বলেন, বৃহস্পতিবার সকাল ১০টায় ইমাম হোসেনের সেমিস্টার পরীক্ষা ছিল। সে সকাল সাড়ে সাতটার দিকে পূর্ব রাজাবাজারের বাসা থেকে ইউনিভার্সিটিতে আসেন। এত সকালে ইউনিভার্সিটিতে আসার কারণ বুঝতে পারছিলেন না নিরাপত্তা ও পরিচ্ছন্নতাকর্মীরা। সকাল আটটার দিকে তারা দেখতে পায়, ইমাম হোসেন ইউনিভার্সিটির ছাদ থেকে নিচে পড়ে গেছে। তারা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

শিক্ষক নাদিম আহমেদ আরো বলেন, ইমাম হোসেন কিছুদিন ধরেই একটু অন্যমনস্ক ছিলে। কারো সাথে তেমন কথাও বলত না, একা একা থাকতো।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে এবং বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

(ঊষার আলো-এসএইস)