UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হত্যা মামলার প্রমাণ চুরি করে পালাতক বানর

pial
মে ২২, ২০২২ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বানরের বাঁদরামি নিয়ে নতুন করে কিছু বলার নেই। জঙ্গল থেকে আদালত চত্ত্বর, সবখানেই তাদের বাঁদরামি একই। তবে ভারতের রাজস্থানের জয়পুরে বাঁদরের উৎপাত অন্য সকল জায়গার চেয়ে বেশি। সম্প্রতি সেখানকার একটি খুনের মামলার প্রমাণ চুরি করে পালিয়েছে এক দুষ্টু বানর। এতে বেশ বিপত্তিতে পড়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তারা।

পুলিশ সূত্রে জানা যায়, ২০১৬ সালে চন্দওয়াজি থানা এলাকার একটি স্বাস্থ্যকেন্দ্রে এক ব্যক্তির মৃত্যু ঘটে। ঘটনায় খুনের অভিযোগ আনেন তার পরিবারের সদস্যরা। তারপরই ঘটনার তদন্তে নামেন জয়পুর পুলিশ। ৫ দিনের মধ্যে চন্দওয়াজির অভিযুক্ত দুই বাসিন্দা রাহুল কান্দেরা ও মোহনলাল কান্দেরাকে গ্রেপ্তার করেছিল পুলিশ। সে মামলার শুনানির আগ মুহূর্তেই এমন কাণ্ড ঘটায় বানরটি।

পুলিশ জানায়, আদালতে অপরাধীদের পেশ করতে সমস্ত তথ্য প্রমাণ সাথে আনা হয়েছিল। যে ব্যাগে সবকিছু রাখা ছিল, সেটিকে কিছুক্ষণের জন্য আদালত চত্বরের একটি গাছতলায় রাখা হয়েছিল। হঠাৎ ওই ব্যাগটি নিয়ে পালিয়ে যায় একটি বানর। এমনকী যে ছুরি দিয়ে খুন করা হয়েছিল সেটিও ছিল ওই ব্যাগে। তবে বানরের পিছনে ধাওয়া করেও উদ্ধার করা যায়নি ব্যাগটিকে।

(ঊষার আলো-এসএইস)