UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তিন বছর পর শামুকপোতা গ্রামের যাতায়াতের রাস্তার প্রতিবন্ধকতা কাটলো

koushikkln
মে ২৩, ২০২২ ১০:২৫ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় প্রায় ৩ বছর পর শামুকপোতা গ্রামের একটি পারিবারিক রাস্তার প্রতিবন্ধকতা দূর হলো। উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরিয়ার হকের নির্দেশনায় লতা ইউপি চেয়ারম্যান কাজল কান্তি বিশ^াস, ইউপি সদস্য আজিজুল বিশ^াস, বিনতা বিশ^াস ও কুমারেশের প্রচেষ্টায় প্রতিবন্ধকতা দূর হওয়ায় এলাকাবাসী যারা সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

জানাগেছে, উপজেলার লতা ইউনিয়নের শামুকপোতা বাজার থেকে পূর্ব দিকে সুব্রত সরকারের বাড়ী পর্যন্ত সরকারি জমি ও রেকর্ডিয় জমির উপর দিয়ে ৪শ ফুট দৈর্ঘের একটি পারিবারিক রাস্তা রয়েছে। এ রাস্তা দিয়ে এলাকাবাসী স্বাধীনতার পূর্ব থেকে যাতায়াত করে আসছিল। দীর্ঘদিনের যাতায়াতের এ রাস্তা কতিপয় ব্যক্তিদ্বারা প্রতিবন্ধকতা সৃষ্টি করায় গত ৩ বছর ১৫টি পরিবারের যাতায়াতে চরম ভোগান্তি হচ্ছিল। পরিশেষে ইউএনও, এসিল্যান্ড ও ইউপি চেয়ারম্যান এবং মেম্বরগণের সহযোগিতায় গত ১৮ মে প্রতিবন্ধকতা দূর করার মধ্য দিয়ে এলাকাবাসী রাস্তা দিয়ে শান্তিপূর্ণ ভাবে যাতায়াত করছে। দীর্ঘদিনপর প্রতিবন্ধকতা দূর হওয়ায় এলাকাবাসীর মাঝে খুশির আমেজ বিরাজ করছে।

শামুকপোতা গ্রামের কমলেশ সরকার বলেন, বর্তমানে আমরা রাস্তা দিয়ে খুব সুন্দরভাবে যাতায়াত করছি। যাদের প্রচেষ্টায় সৃষ্ট সমস্যা সমাধান হয়েছে তাদের প্রতি আমরা এলাকাবাসী কৃতজ্ঞ।