UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চাকরি পরীক্ষার দু’দিন পরে প্রবেশপত্র পেলো পরীক্ষার্থী

koushikkln
মে ২৩, ২০২২ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

কাঊখালী (পিরোজপুর) প্রতিনিধি : কাউখালীতে চাকরির পরীক্ষার দুইদিন পরে প্রবেশ পত্র হাতে পেলো পরীক্ষার্থী বাবা। উপজেলারর জীবগা সাতুরিয়া গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের,ছেলে মোঃ মাসুম বিল্লাহ্ চাকরির পরীক্ষা থেকে বাদ পরে । সে পরিবেশ ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের কম্পিউটার অপারেট পদে লিখিত পরীক্ষার প্রবেশ পত্র যথা সময়ে হাতে পায়নি, যে কারণে তিনি পরীক্ষা থেকে বাদ পরেছে।

পরীক্ষার্থীর বাবা দেলোয়ার হোসেন জানান, আমার ছেলে ২০ মে শুক্রবার চাকরির পরীক্ষা দিতে পারেনি,২২ মে আমার হাতে চাকরির পরীক্ষার প্রবেশ পত্রটি পৌঁছানোর কারণে। এতে কাউখালীর পোস্ট অফিসের কর্মরত লোকজন কালক্ষেপন করে ও দায়িত্বের অবহেলা করে কাউখালী পোস্ট অফিসের চিঠি ভুল করে রাজাপুর উপজেলার নারিকেল বাড়িয়া পোষ্ট অফিস চলে যায়। সেখান থেকে ৭/৮ দিন পরে কাউখালী পোষ্ট অফিসে ফেরৎ আসার ২ দিন পরে আমার হাতে আসে। আমার ছেলের ৩০ বছর পার হয়ে গেছে এটিই ছিলো তার জীবনের শেষ চাকরির পরীক্ষা,এতে আমার ছেলের ভবিষৎ ও জীবনের অনেক ক্ষতি হয়েছে।

এবিষয়ে উপজেলা পোস্ট মাস্টার মোঃ কামরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, এটা একটা বড় ভুল হয়েছে। যে এই চিঠি বিলি করে তাঁর অজানাতে এ ভুলটি হতে পারে,বিষয়টি আমারা খোঁজ-খবর নিয়ে দেখব।