UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় পুলিশ কর্মকর্তা মাসুদ সাসপেন্ড

koushikkln
মে ২৫, ২০২২ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনার কলেজ ছাত্রীকে ধর্ষণ মামলার পলাতক আসামি পিবিআই পরিদশর্ক মঞ্জুরুল আহসান মাসুদকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই খুলনার পুলিশ সুপার সৈয়দ মুসফিকুর রহমান।

তিনি জানান, পরিদর্শক মাসুদ পলাতক ও মামলার আসামি হওয়ায় উর্ধতন কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আরও জানান, এলাকার সিসি ক্যামেরায় ফুটেজ থেকে পরিদর্শক মঞ্জুরুল আহসান মাসুদ এবং ছাত্রীটি ঐ বাড়ীতে একত্রে যাওয়া এবং অনেক পরে বের হয়ে যাবার প্রমাণ পাওয়া গেছে। ছাত্রীটি এর আগেও পিবিআই অফিসে মাসুদের সাথে দেখা করেছিল। ছাত্রীটি সেদিন ঐ অফিসে যাওয়ার আগে বাসা হতে এক সেট অতিরিক্ত পোষাকও নিয়ে গিয়েছিল বলে জানা গেছে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভুক্তভোগী কলেজছাত্রীর বাড়ি খুলনা জেলার ডুমুরিয়া উপজেলায়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের ছবি সংক্রান্ত একটি সমস্যা নিয়ে ৫ দিন আগে পিবিআই ইন্সপেক্টর মাসুদের শরণাপন্ন হয় ওই শিক্ষার্থী। তাদের মধ্যে এ ব্যাপারে কয়েকদিন ধরে যোগাযোগ চলছিল। ১৬ মে সকালে পুলিশ কর্মকর্তা মাসুদ ওই কলেজছাত্রীকে খুলনা নগরীর ছোট মির্জাপুর রোডের কাগজী হাউজের একটি অফিসে নিয়ে যান। সেখানে তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন মাসুদ। এ ঘটনার পর ধর্ষণের শিকার মেয়েটি খুলনা সদর থানায় গিয়ে অভিযোগ করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ধর্ষণের প্রাথমিক সত্যতা পেয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা। পরে এ ঘটনায় মামলা দায়ের করা হলেও পুলিশ মাসুদকে গ্রেফতার করতে পারেনি।