UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কর্মহীন দরিদ্র নারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বিএনপিএস

koushikkln
মে ২৬, ২০২২ ৯:০২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : কর্মহীন দরিদ্র নারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ নারী প্রগতি সংঘ (বিএনপিএস)। বিএনপিএস’র ঢাকা কেন্দ্র (পশ্চিম)-এর উদ্যোগে বৃহস্পতিবার (২৬ মে) রাজধানীর রায়ের বাজার উচ্চ বিদ্যালয় মাঠে দুইশো নারীকে এই সহায়তা তুলে দেওয়া হয়।

বিএনপিএস’র ঢাকা পশ্চিম কেন্দ্রের অফিস ইনচার্জ মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাসান-উল-হামিদ খান, একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহেরুন নেছা, আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেন সর্দার এবং বিএনপিএস’র করিমুননেছা আকন্দ ও মাহমুদা আকন্দ।
অনুষ্ঠানে জানানো হয়, করোনা পরিস্থিতিসহ নানা কারণে মানুষ কর্মহীন হয়ে পড়ছে। এই কর্মহীন মানুষদের পাশে দাড়াতে না পারলে সংগঠন করার কোন সার্থকতা নেই। তাই কর্মহীন অসহায় মানুষ এবং বিধবা ও প্রতিবন্ধীদের বাঁচাতে খাদ্য সহায়তার উদ্যোগ নেওয়া হয়েছে। নতুন এই দুইশো জন ছাড়াও আগে ৪০০ জনকে খাদ্য সহায়তা এবং ১১৯ জন সদস্যকে নগদ অর্থ সহায়তা দেওয়া হয়েছে। এই সহায়তা অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

উল্লেখ্য, প্রতিটি সহায়তা প্যাকেটে খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল ১০ কেজি, তেল এক লিটার, ডাল এক কেজি, লবন এক কেজি, পেঁয়াজ এক কেজি, আলু দুই কেজি, হুইল সাবান একটি, লাইফবয় সাবান একটি, মাস্ক এক বক্স (৫০ পিচ) ও ব্যাগ একটি।