UsharAlo logo
রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বিমানবন্দরে হয়রানির শিকার হলে লিখিত অভিযোগ করার নির্দেশ

pial
মে ২৮, ২০২২ ৯:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : প্রবাসীরা বিদেশ গমনে বা স্বদেশে ফিরতে বিমানবন্দরে কোন প্রকার হয়রানির শিকার হলে তা সরাসরি লিখিত আকারে অভিযোগের পরামর্শ দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আমল এমপি। ৫ দিনের রাষ্ট্রীয় সফরে পর্তুগাল আগমন উপলক্ষে শুক্রবার (২৭ মে) পর্তুগাল আওয়ামী লীগ কতৃক আয়োজিত মতবিনিময় সভায় তিনি এই কথা বলেন।

শুক্রবার বিকেলে লিসবনের স্থানীয় একটি রেস্টুরেন্টে পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের সঞ্চালনায় ও সভাপতি জহিরুল আলম জসিমের সভাপতিত্বে মতবিনিময় সভার আয়োজন করা হয়। প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আমল এমপি এবং বিশেষ অতিথি ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি রাফিক উল্লাহ।

সভার শুরুতেই প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে পর্তুগাল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা মাহবুব আলম, সহ সভাপতি মহসীন হাবীব ভূঁইয়া, মিজানুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক জামাল ফকির, দপ্তর সম্পাদক জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, যুবলীগ নেতা অনুপম মেহেদী অনু, খন্দকার ইউনুস, ছাএলীগ নেতা আবদুল্লাহ নোমান ও আরো অনেকে।

মন্ত্রী তার বক্তব্যে, প্রবাসীদের নানা দাবি ও সমস্যা সমাধানের আশ্বাস দেন। সে সাথে লিসবনের স্থায়ী শহীদ মিনারের সংস্করণ এবং বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনসহ আন্তর্জাতিক বিভিন্ন ফোরামে বাংলাদেশের বলিষ্ঠ প্রতিনিধিত্বের কথা তুলে ধরেন।

(ঊষার আলো-এসএইস)