UsharAlo logo
শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন ছবির ট্রেলারে চমক শাহরুখ খানের

pial
জুন ৪, ২০২২ ১১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বলিউড বাদশা শাহরুখ খানের নতুন ছবি মুক্তির জন্য অধীর অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। অবশেষে, তার ভক্তদের জন্য এলো নতুন সুখবর। জানা গেল শাহরুখের ছবির নাম। তামিল পরিচালক আতলি কুমার পরিচালিত নতুন সেই ছবির নাম ‘জাওয়ান’। আর সেই ছবির মাধ্যমেই বলিউড পেতে চলেছে আরেকটি নতুন জুটি। শাহরুখ খান ও নয়নতারা। প্রকাশ্যে এসেছে এ নতুন ছবির ট্রেলারও।

বয়স পঞ্চাশ পার হওয়ার পর থেকে পর্দায় নিজের অভিনয় নিয়ে যেন পরীক্ষানিরীক্ষায় আরও মনোযোগী হয়েছেন শাহরুখ খান। কাজে ছাপ্পান্ন বছরেও তাই নতুন করে সিক্স-প্যাক অ্যাবসে তাকে দেখে বিমোহিত হয়ে পড়েন অনুরাগীরা। আর এবার আরও এক নতুন লুকে ধরা দিতে চলেছেন তিনি। ভিন্ন চরিত্রে ও ভিন্ন পরিবেশে। ‘জাওয়ান’ ছবির ট্রেলারে ইতিমধ্যেই সে লুক প্রকাশ্যে এসেছে।
আর এ ছবি আবারও যে দর্শকদের মন জয় করবে, সেই ইঙ্গিত স্পষ্ট। মুখ-মাথা ও হাত জড়ানো ব্যান্ডেজে, ক্ষত একটা চোখেও এবং সে ব্যান্ডেজও রক্তে ভেজা। যেন কোনো যুদ্ধক্ষেত্র থেকে প্রাণ নিয়ে ফিরেছেন মাত্র। আহত নায়কের হাতেও বন্দুক ও নিশানা স্থির। যন্ত্রাংশ বসানো এক অন্ধকার ঘরে তার সঙ্গী শুধু এক পায়রা এবং মাঝেমধ্যে বেজে উঠছে টেলিফোন। গোটা আবহ জুড়েই যেন এক রহস্যের পাহাড়।

সিনেমাটির পরিচালক আতলি কুমারের ইচ্ছা ছিল, বলিউডে তার প্রথম ছবি শাহরুখ খানকে নিয়ে তৈরি করা। আর আপত্তি করেননি কিং খানও। ফলে ‘জওয়ান’-এর পথচলা শুরু হতেও বাধা ছিল না কোনো। আর সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের জুনে।

(ঊষার আলো-এফএসপি)