UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ার বিপক্ষে শ্রীলঙ্কার ওয়ানডে দলের ঘোষণা

pial
জুন ১১, ২০২২ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে ২১ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কান জাতীয় ক্রিকেট বোর্ড। দলে ডাক পেয়েছেন তরুণ অলরাউন্ডার দুনিথ ওয়েলালাগে এবং ডানহাতি পেসার প্রমোদ মাদুশান।

ওয়ানডে সিরিজের দলে ফিরেছেন ধনঞ্জয়া ডি সিলভা, ভানুকা রাজাপাকশে, নিরোশান ডিকভেলা, ভানিন্দু হাসারাঙ্গা, লাহিরু মাদুশঙ্কা এবং আসিথা ফার্নান্দো। দল থেকে বাদ পড়েন নুয়ান প্রদীপ, চামিকা গুনাসেকারা, শিরান ফার্নান্দো, উইকেটরক্ষক-ব্যাটার মিনোদ ভানুকা ও কামিন্দু মেন্ডিস।

এ সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে আগামী ১৪ জুন, পাল্লেকেলেতে। আর পরবর্তী চার ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৬, ১৯, ২১ ও ২৪ জুন।

শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড: দাসুন শানাকা (অধিনায়ক), পাথুম নিসাঙ্কা, দানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, চারিথ আসালাঙ্কা, ধনঞ্জয় ডি সিলভা, দিনেশ চান্দিমাল, ভানুকা রাজাপাকশে, নিরোশান ডিকভেলা, ভানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারাত্নে, দুশমন্থ চামিরা, আসিথা ফার্নান্দো, নুয়ান থুসারা, রমেশ মেন্ডিস, মহেশ থিকসানা, প্রবীন জয়াবিক্রম, প্রমোদ মাদুশান, জেফ্রি ভেন্ডারসাই, লাহিরু মাদুশঙ্কা ও দুনিথ ওয়েলালাগে।

(উষার আলো-এফএসপি)