UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

৪নং ঘাট দখলকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৮, পাল্টাপাল্টি মামলা

koushikkln
জুন ১৩, ২০২২ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : নগরীর ৪নং ঘাট এলাকায় সংঘর্ষে ৮ জন আহত হয়েছে। সোমবার (১৩ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে ৪নং ঘাট খাদ্য গুদাম হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সামনে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আহতদের খুমেক ও জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, ৫নং মাছঘাট আবাসন প্রকল্পের বাসিন্দা মৃতঃ মান্নান হাওলাদারের ছেলে রিপন হাওলাদার(৩৫), একই এলাকার আল মাসুদ তালুকদার(৩৫), পাপ্পু(৩২), সোহাগ(৪২), মিজান(২৯), শুকুর(৪০), রাসেল(২৫) ও বাদল (২৮)।

আহত রিপন জেনারেল হাসপাতালে বেডে শুয়ে বলেন, তারা ৪নং ঘাট এলাকার ঘাটের প্রকৃত ইজারাদার। কিন্তু গলাকাটা ফারুখের নেতৃত্বে একদল সন্ত্রাসী ওই ঘাট দখলের জন্য গত তিন দিন ধরে নিরিহ শ্রমিকদের ওপর হামলা চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় সোমবার বিকেলেও হামলা চালায়। দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করেছে। একইভাবে আরো অনেককে আহত করেছে।

আল মাসুদ বলেন, শ্রমিকলীগের নাম ভাঙ্গিয়ে গলাকাটা ফারুখ এলাকায় সন্ত্রাসী রাজত্ব কায়েম করেছে। প্রতিদিনই তারা ঘাট দখলের জন্য সাধারণ শ্রমিকদের ওপর হামলা চালাচ্ছে। অস্ত্র নিয়ে মহড়া দিচ্ছে। এতে করে এলাকাবাসীর মনে চরম আতংক বিরাজ করছে। অবিলম্বে এসব সন্ত্রাসীদের গ্রেফতারের জোর দাবি জানান আহতরা।

সদর থানার অফিসার্স ইনচার্জ আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দু’পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারি হয়েছে। এ ঘটনায় রাতেই পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে।