UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মা সেতু দক্ষিণাঞ্চলের জন্য আশীর্বাদ : এমপি বাবু

koushikkln
জুন ২০, ২০২২ ১০:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, পদ্মা সেতু দক্ষিণাঞ্চলের মানুষের জীবনমানের পরিবর্তন ও অর্থনীতিতে অভাবনীয় পরিবর্তন আনবে। তাদের আধুনিক আকাঙ্খা পূরণ হবে। এ সেতু দক্ষিণাঞ্চলের জন্য আশীর্বাদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে এটি কখনোই সম্ভব হতো না।

সোমবার (২০ জুন) বিকেল ৪টায় কয়রা সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হল রুমে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সফলের লক্ষ্যে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জনকল্যাণমুখী সৎ ও দেশপ্রেমিক নেতা রাষ্ট্র পরিচালনা করলে কোনো ষড়যন্ত্রই যে জাতিকে পেছাতে পারে না, তার উজ্জ্বল দৃষ্টান্ত শেখ হাসিনা। নানা সময়ে নানা ষড়যন্ত্র শেখ হাসিনাকে দমাতে পারেনি। তিনি সব প্রতিবন্ধকতা ডিঙিয়ে সফলভাবে পদ্মা সেতু নির্মাণ করেছেন। একটি সেতু আত্মমর্যাদা, আত্মপরিচয়, যোগ্যতা সর্বোপরি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সাহসী প্রচেষ্টা ও প্রত্যয়ের ফসল। বছরের পর বছর কষ্টের পর প্রমত্তা পদ্মার বুক চিরে সেতু তৈরীর এই সুন্দর স্বপ্ন এখন বাস্তবায়ন হয়েছে। যা এ দক্ষিণাঞ্চলসহ সারা দেশের মানুষের আর্শিবাদ। সভায় প্রধান অতিথি পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান সফল করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা ও পরামর্শসহ সহযোগিতার আশ্বাস দেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মোহসিন রেজার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রির সঞ্চালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এ্যাডঃ কেরামত আলী, উপজেলা আ’লীগের সহ -সভাপতি মাষ্টার কফিল উদ্দীন, শাহাবুদ্দিন, খগেন্দ্রনাথ মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক জাফরুল ইসলাম পাড়, উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান এ্যাড. কমলেশ কুমার সানা, সাংগঠনিক সাম্পাদক এ্যাড. মোশাররফ হোসেন, দপ্তর সম্পাদক সুজিত কুমার রায়, প্রচার সম্পাদক এসএম হারুন অর রশীদ, কোষাধ্যক্ষ ইয়াকুব আলী, ধর্ম বিষয়ক সম্পাদক ফজর আলী, সংস্কৃতি সম্পাদক প্রভাষক শাহাবাজ আলী, ত্রাণ বিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবু, জেলা যুবলীগ নেতা শামীম সরকার, যুবলীগ নেতা জিএম আব্দুল্লাহ আল মামুন লাভলু, এ্যাড. আরাফাত হোসেন, মহেশ্বরীপুর ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ শিকারী, আমাদী ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জুয়েল, উত্তর বেদকাশী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম কোম্পানি, দক্ষিণ বেদকাশী ইউপির প্যানেল চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সহ-সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল হক বাদল, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রকিব, আক্তারুল ইসলাম, জেড এম হুমায়ুন কবির নিউটনসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।