UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়ার্কার্স পার্টির প্রশিক্ষণ কর্মশালা ও জীবি বৈঠক

koushikkln
জুন ২৪, ২০২২ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, খানজাহান আলী থানা কমিটির উদ্যোগে আফিল মহিলা মাধ্যমিক বিদ্যালয়ে শুক্রবার (২৪ জুন) দিনব্যাপী রাজনৈতিক প্রশিক্ষণ কর্মশালা ও জীবি বৈঠক অনুষ্ঠিত হয়।

থানা সম্পাদক কমরেড আব্দুস সাত্তার মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন পার্টির কেন্দ্রীয় কমিটির বিকল্প সদস্য ও খুলনা মহানগর সভাপতি কমরেড শেখ মফিদুল ইসলাম।

কর্মশালায় দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি শীর্ষক আলোচনা ও করণীয় এবং পার্টির ঘোষিত ২১ দফা কর্মসূচির আলোকে শ্রেণি ও গণআন্দোলন গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করা হয়। সভায় ৫৪ জন পার্টির প্রতিনিধির উপস্থিতিতে দেশীয় অর্থে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ করায়  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়।

সভায় একই সাথে টেলিফোন বার্তায় পার্টির জেলা সভাপতি কমরেড এড. মিনা মিজানুর রহমান, সাধারণ সম্পাদক কমরেড আনসার আলী মোল্লা ও মহানগর সাধারণ সম্পাদক কমরেড এস এম ফারুখ-উল-ইসলামও প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

বিকেলে ২য় অধিবেশনে সর্বসম্মতিক্রমে পার্টির শৃঙ্খলা বিরোধী কর্মকা-ে দীর্ঘদিন লিপ্ত থাকায় আলিম ১নং শাখার সম্পাদক বাবুল রেজাকে পার্টির সভ্যপদসহ সকল স্তর থেকে অব্যাহতি প্রদান করা হয়। এখন থেকে তার সাথে সাংগঠনিকভাবে যোগাযোগ না রাখতে সভায় ঐক্যমত পোষণ করা হয়।

সভায় অপর এক প্রস্তাবে আসন্ন ঈদুল আজহার পর আটরা শিল্পাঞ্চলে পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের উপস্থিতিতে এক শ্রমিক জনসভা করার সিদ্ধান্ত গৃহীত হয়। দিনব্যাপী এ সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন পার্টির মহানগর কমিটির সম্পাদকম-লীর সদস্য কমরেড খলিলুর রহমান, কমরেড আমিরুল সরদার, পার্টির সদস্যদের প্রতিনিধি কমরেড ফারুখ মাস্টার, কমরেড বাবুল আখতার, কমরেড খান ইলিয়াস হোসেন, কমরেড সাহিদুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।