UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মহানগর মহিলা দলের প্রথম সাংগঠনিক সভা

koushikkln
জুন ২৫, ২০২২ ১০:৩১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন বলেছেন, বর্তমান সরকারের ষড়যন্ত্রের কারণে খালেদা জিয়া সুচিকিৎসা থেকে বঞ্চিত। দেশের গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হলে এই অবৈধ সরকারকে বিদায় করতে হবে। খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে ফিরিয়ে আনার জন্য মহিলা দলের সবাইক ঐক্যবদ্ধ হতে হবে।

শনিবার (২৫ জুন) বিকাল সাড়ে ৪টায় কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ে নবগঠিত খুলনা মহানগর মহিলা দলের প্রথম সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে হলে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে সোচ্চার গণআন্দোলন গড়ে তুলতে হবে। যারা ঐক্যের পক্ষে থাকবে না, ধরে নিতে হবে তারা দলের বিরুদ্ধে কাজ করছেন।

মহিলা দলের সভাপতি আজিজা খানম এলিজার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক এড. কানিজ ফাতেমা আমিনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, মিজানুর রহমান মিলটন, আনজিরা খাতুন, এ্যাড. হালিমা আক্তার খানম, নাসরিন হক শ্রাবনী, নিঘাত সীমা, সালমা বেগম, মুঞ্জুয়ারা বেগম, রোকেয়া ফারুক, চমন আরা, শাহনাজ সরোয়ার, পাপিয়া রহমান পারুল, রাবেয়া ফাহিদ হাসনা হেনা, রুমা আক্তার, আরিফা চুমকি, লুৎফর নাহার লাভলী, সুলতানা রহমান, মদিনা আক্তার, রুমানা আফরোজ ন্যান্সি, কাকলী খান, সাথী আমিন, ফরিদা বেগম, নারগিস আক্তার, ইভা জামান, ময়না বেগম, লুবনা ইয়াসমিন, সানু আক্তার, রেশমী সুলতানা, শাহানাজ আক্তার লুসাই, কাজলী আক্তার, জাকিয়া সুলতানা, আসমা সুলতানা হিরা, লায়লা আঞ্জুমান আরা, রোজা খানম পুতুল, জেসমিন আরা, লিপি আক্তার, মিনু বেগম, সোনিয়া খান, পারভীন বেগম প্রমূখ।

সভার শুরুতেই সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর রুহের মাগফেরাত,  দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং দেশনায়ক তারেক রহমান এর দীর্ঘায়ু কামনা করা হয়। সভায় মহিলা দলকে সংগঠিত করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।