UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে ঝড়ের কবলে পড়ে নৌকাডুবি, প্রাণ গেল যুবকের

usharalodesk
জুন ২৯, ২০২২ ১২:৪১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার পাগনার হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে বিপ্টু মজুমদার (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (২৯ জুন) দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। বিপ্টু মজুমদার উপজেলার ফেনারবাক ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চামারগাঁও গ্রামের বিধান মজুমদারের ছেলে।স্থানীয় সূত্রে জানা যায়, জামালগঞ্জ থেকে মোহনগঞ্জের উদ্দেশে নৌকাযোগে মাছ নিয়ে যান বিপ্টু মজুমদার।

যাওয়ার পথে উপজেলার পাগনার হাওরের কাশীপুর এবং লক্ষ্মীপুর সংলগ্ন জায়গায় পৌঁছালে ঝড়ের কবলে পড়ে ডুবে যায় নৌকা। এ সময় নৌকায় থাকা ২০-২৫ জন সাঁতরে পাড়ে উঠতে পারলেও ডুবে যান বিপ্টু মজুমদার। পরে স্থানীয়ভাবে তার মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফেনারবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজল চন্দ্র তালুকদার বলেন, রাত আনুমানিক আড়াইটা থেকে তিনটার দিকে মৎস্যজীবীদের একটি দল মোহনগঞ্জের উদ্দেশে রওনা দিলে পাগনার হাওরে ঝড়ের কবলে পড়ে। এ সময় নৌকা ডুবে বিপ্টু মজুমদার নামে একজনের মৃত্যু হয়। নৌকার বাকি সদস্যরা সাঁতরে পাড়ে ওঠে। তাদের অবস্থা তেমন গুরুতর না। নিহতের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

ঊষার আলো-এসএ