UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঈশ্বরদীতে প্রাইভেটকার-অটোরিকশা সংঘর্ষে যুবক নিহত

usharalodesk
জুলাই ১৮, ২০২২ ১২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট: পাবনার ঈশ্বরদীতে প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মেহেদি হাসান মিঠু (৩৫) নামে একজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও পাঁচজন। সোমবার (১৮ জুলাই) সকালে দাশুড়িয়া-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের জয়নগর আমন্ত্রণ হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।নিহত মিঠু উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারি গ্রামের মন্টু সরদারের ছেলে।

তিনি সিএনজিচালিত অটোরিকশার চালক ছিলেন। আহতদের নাম-ঠিকানা জানা যায়নি।ঈশ্বরদী হাইওয়ে পুলিশ জানায়, কুষ্টিয়া থেকে দাশুড়িয়ামুখী একটি দ্রুতগতির প্রাইভেটকারের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং প্রাইভেটকারের সামনের অংশ ভেঙে যায়। এতে দুই যানবাহনের ৬ জন আহত হন। আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

তাদের মধ্যে সিএনজি চালক মিঠুর অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সকাল ৯টার দিকে নাটোরের বনপাড়ায় মারা যান। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর।পাকশী হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, নিহত মেহেদি হাসান মিঠুর মরদেহ পুলিশি হেফাজতে রয়েছে। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রাইভেটকার ও সিএনজি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঊষার আলো-এসএ