UsharAlo logo
বৃহস্পতিবার, ৩রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ন‍্যাপ খুলনা জেলা ও মহানগরের উদ্যোগে ন্যাপ-এর ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

pial
জুলাই ২৭, ২০২২ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) খুলনা জেলা ও মহানগর কমিটির উদ্যোগে ন্যাপের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বেলা ১১টায় ময়লাপোতা অস্থায়ী কার্যালয়ে জেলা সহ-সভাপতি নগেন্দ্র নাথ মণ্ডলের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক খান জাহিদুর রহমানের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে খুলনা জেলা ন্যাপের সাবেক সভাপতি প্রয়াত ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক প্রয়াত তপন কুমার রায়সহ সকল প্রয়াতদের উদ্দেশ্যে শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। সভায় বক্তারা দলের ইতিহাস তুলে ধরে আলোচনা করেন। এছাড়া বর্তমানে দেশের দ্রব্যমূল্য রোধ ও সাম্প্রদায়িক অপশক্তির কর্মকাণ্ড প্রতিহত করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

বক্তারা দলের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির জন্য নেতৃকর্মীদের প্রতি নির্দেশনা প্রদান করেন। সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা সহ-সভাপতি অধ্যাপক ডাঃ তারক চন্দ্র রায়, সুরেন্দ্র নাথ রায়, জেলা সহ-সাধারণ সম্পাদক শামীম আহসান, প্রচার সম্পাদক এ্যাড রাজু আহমেদ, মহানগর সহ-সভাপতি ডাঃ নিরাঞ্জন বিশ্বাস, সাধারণ সম্পাদক এ্যাড মিলন মোহন মন্ডল, মহিলা সম্পাদিকা মেরীনা পারভীন যুঁথি, এ্যাড আনোয়ারা আহমেদ মালা, জেলা দপ্তর সম্পাদক ডাঃ মোঃ মিজানুর রহমান, মহিলা সম্পাদিকা ডাঃ সুভদ্রা বালা ঢালী, মহিলা সহ-সম্পাদিকা ইন্দ্রানী সানা, মহানগর ন্যাপ নেতা জাভেদ খালিদ পাশা, শাওন চন্দ্র বাছাড়, জুয়েল মোল্লা, মোঃ সজীব সরদার, মোঃ সাইফুল গাজী, গায়ত্রী জ্ঞানজ্যোতি মন্ডল মুক্তা, কনক রায়, ফাহমিদা তাবাসসুম, মোঃ বাবু মোল্লা, সুশীল কুমার বিশ্বাস প্রমুখ।

(ঊষার আলো-এফএসপি)