UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনার উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে বৃদ্ধের মৃত্যু

usharalodesk
আগস্ট ৬, ২০২২ ১১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে দিজেন্দ্রনাথ চন্দ্র দাস (৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। শুক্রবার (০৫ আগস্ট) দিবাগত রাতে হাসপাতালের ৩০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।দিজেন্দ্রনাথ রাজশাহী নগরীর বোয়ালিয়া থানা এলাকার বাসিন্দা। করোনার উপসর্গ নিয়ে দুদিন আগে তিনি হাসপাতালে ভর্তি হন।

রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে একজন রোগী মারা গেছেন। তিনি করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে দুই দিন আগে হাসপাতালে এসেছিলেন। স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ সৎকারের পরামর্শ দেওয়া হয়েছে।

পরিচালক আরও জানান, ২৪ শয্যার রামেক করোনা ইউনিটে শনিবার (০৬ আগস্ট) সকাল ৯টা পর্যন্ত ভর্তি ছিলেন ১২ জন রোগী। এদের মধ্যে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৬ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৫ জন। ভর্তি অন্য একজন করোনা নেগেটিভ। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে যাননি কোনো রোগী। নতুন রোগীও ভর্তি নেই।

শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজ আরটিপিসিআর ল্যাবে জেলার ৩ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এতে একজনের করোনা শনাক্ত হয়েছে। করোনার শনাক্তের হার ৩৩ দশমিক ৩৩ শতাংশ।

ঊষার আলো-এসএ