UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজী জাকির হত্যার আসামীদের বিচার দাবি

koushikkln
আগস্ট ৮, ২০২২ ১১:১৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বারাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি, ৩ বারের নির্বাচিত আওয়ামী লীগ সমর্থিত বিজয়ী চেয়ারম্যান গাজী জাকির হোসেন সন্ত্রাসী হামলায় আহত হয়ে অবশেষে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার এই হত্যাকান্ডের সঠিক বিচারের দাবীতে এবং হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে দিঘলিয়া উপজেলাবাসী ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ সোমবার (০৮ আগস্ট) বেলা ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করেন।

মানববন্ধনে খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও খুলনা জেলা যুবলীগের সভাপতি মোঃ কামরুজ্জামান জামাল তাঁর বক্তব্যে বলেন, গাজী জাকির আওয়ামী লীগের সম্পদ ছিলেন, তিনি একদিনে তৈরী হননি। দেশে আজ বিভিন্ন রাজনৈতিক সংগঠন ষড়যন্ত্রের জাল বিস্তার করছে এবং আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দের উপর সন্ত্রাসী হামলা চালাচ্ছে। যার কারণে আজ গাজী জাকিরের মতো নেতাকে প্রাণ দিতে হলো। আমি সোচ্চার কন্ঠে প্রশাসনের উদ্দ্যেশে বলতে চাই, এই হত্যাকান্ডের সাথে যারা জড়িত, তাদের অবিলম্বে গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হউক, যাতে সন্ত্রাসীরা ভবিষ্যতে এমন কর্মকান্ডে লিপ্ত হতে ভয় পায়।

দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান নজরুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য মোল্যা আকরাম হোসেনের সঞ্চালনায় মানববন্ধনে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ফারহানা হালিম, অধ্যাপক আশরাফুজ্জামান বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মোঃ আবু হানিফ, সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেল, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার, জেলা যুবলীগ নেতা ইঞ্জিঃ মাহাফুজুর রহমান সোহাগ। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মকবুল হোসেন, নজরুল মোল্যা, আসাদ খান, শেখ আনছার আলী, সৈয়দ মিজানুর রহমান, গাজী আব্দুর রউফ, খুলনা ৪ আসনের এমপির সমোন্নয়ক যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি, যুবলীগ নেতা শেখ ইয়াজুল ইসলাম, শেখ আল আমিন, হাবিবুর রহমান তারেক, গাজী প্রিন্স, গাজী ইমরান, মোল্যা মিরাজ, শেখ সাঈদ, ছাত্রলীগ নেতা মোল্যা নাহিদুর রহমান, নিয়ামুল, সাইদুল চৌধুরী, হাসেম, ফরহাদ গাজী প্রমুখ।