UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্যাতন-নিপীড়ন ও গ্রেফতার করে ক্ষমতায় থাকা যাবে না : মনা 

koushikkln
আগস্ট ১০, ২০২২ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : আওয়ামী সরকারের বিদায় নেয়ার সময় ঘনিয়ে এসেছে। নির্যাতন-নিপীড়ন ও নেতাকর্মীদের ওপর হামলা এবং গ্রেফতার করে ক্ষমতায় থাকা যাবে না উল্লেখ করে খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেছেন, মধ্যরাতের ভোটের সরকারের দুঃশাসনে এখন মানুষের জানমালের ন্যূনতম নিরাপত্তা নেই। চারদিকে গুম, খুন, অপহরণ, হামলা ও গ্রেফতার আতঙ্কে দেশবাসী সর্বদা আতঙ্কিত।

মঙ্গলবার (৯ আগস্ট) মহানগীর ৭ ও ৯ নং ওয়ার্ড বিএনপির কর্মী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ভোলার আবদুর রহিম ও নুরে আলমের আত্মত্যাগের প্রেরণায় উজ্জীবিত হয়ে দুর্বার গণআন্দোলনের মধ্যদিয়ে এদেশকে স্বৈরাচার মুক্ত করতে বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে রাজপথে নামার আহবান জানিয়েছেন। স্থানীয় বিএনপি কার্যালয়ে বিকাল ৪টায় ৯ নং ওয়ার্ড বিএনপির কর্মীসভায় প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব মো. শফিকুল আলম তুহিন। এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক যথাক্রমে স ম আ রহমান, কাজী মাহমুদ আলী, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান,  চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, শেখ সাদী, মহানগর বিএনপির সদস্য শেখ জাহিদুল ইসলাম, শাহিনুল ইসলাম পাখি, আরিফ ইমতিয়াজ খান তুহিন, বিপ্লবুর রহমান কুদ্দুস, হাবিবুর রহমান বিশ্বাস, হাসান উল্লাহ বুলবুল, অ্যাড. মো. আলী বাবু, গাজী আফসার উদ্দিন মাষ্টার, ফারুক হোসেন হিলটন, তারিকুল ইসলাম, মো. জাহিদুল হোসেন, মিজানুর রহমান মিলটন, আক্কাস আলী, আজিজা খানম এলিজা, এ্যাড. কানিজ ফাতেমা আমিন, মুনতাসীর আল মামুন, আনজিরা খাতুন, নিঘাত সীমা, লুবনা ইয়াসমিন বিউটি, কাজলী ইসলাম, শেখ আব্দুল হালিম, গোলাম মোস্তফা ভুট্টো, মোঃ ইকবাল হোসেন, মোঃ সেলিম করিম, মাহাবুব হোসেন বাবুল, আবু হানিফ, শফিকুল ইসলাম তুহিন, শেখ বাদশা, আব্দুল আলিম প্রমুখ। কর্মীসভায় সম্মতিক্রমে এ্যাড মাসুদ হোসেন রনিকে আহ্বায়ক, এ্যাড. মোহাম্মদ আলী বাবুকে যুগ্ম আহকায়ক ও শেখ জাহিদুল ইসলামকে ১নং সদস্য করে ৯ নং ওয়ার্ড বিএনপির ৩১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

৭নং ওয়ার্ড বিএনপি: মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যা ৭টায় স্থানীয় বিএনপি কার্যালয়ে ৭নং ওয়ার্ড বিএনপির কর্মী সভায় প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব মো. শফিকুল আলম তুহিন। কর্মসভায় বক্তব্য রাখেন ও
উপস্থিত ছিলেন, স ম আ রহমান, কাজী মাহমুদ আলী, শের আলম সান্টু,আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, মাহাবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদি, জনাব,শেখ জাহিদুল ইসলাম, সাহিনুল ইসলাম পাখি, মুরশিদ কামাল, আরিফ ইমতিয়াজ খান তুহিন, বিপ্লবুর রহমান কুদ্দুস, মোঃ হাবিবুর রহমান বিশ্বাস, হাসান উল্লাহ বুলবুল, অ্যাড. মো. আলী বাবু, গাজী আফসার উদ্দিন মাষ্টার,ফারুক হোসেন হিলটন, তারিকুল ইসলাম, মো. জাহিদুল হোসেন, আক্কাস আলী, আজিজা খানম এলিজা, মোহাম্মদ হোসেন, এ্যাড. কানিজ ফাতেমা আমিন, পাপিয়া রহমান পারুল, নিঘাত সীমা, লুবনা ইয়াসমিন বিউটি, রফিকুল ইসলাম রফিক, মিজানুর রহমান মিজু, বাবুল হোসেন বাবুল, শেখ সাদি, মুসফিকুর রহমান ইলিয়াস, হাফিজুর রহমান তুহিন, নুর খালিদ রাস্তি প্রমুখ।

কর্মীসভায় শেখ রিয়াজ শাহেদকে আহ্বায়ক ও মোঃ লিটন খান, নাজির সরদার, কাজী আব্দুল লতিফকে যুগ্ম আহবায়ক এবং শেখ জাকির হোসেনকে ১নং সদস্য করে ৭নং ওয়ার্ড বিএনপির ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।