UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

থ্রি হুইলার-মোটরসাইকেল সংঘর্ষে কিশোর নিহত

usharalodesk
আগস্ট ১৩, ২০২২ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নাটোরের নলডাঙ্গায় থ্রি হুইলার-মোটরসাইকেলের মুখোুমখি সংঘর্ষে মো. নাইম হোসেন (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। এসময় আহত হয়েছে বিলাশ (১৭) ও তানভির (১৯) নামে আরও দুজন।শনিবার (১৩ আগষ্ট) পৌনে ১১ টার দিকে উপজেলার নলডাঙ্গা-পীরগাছা সড়কের বাড়ইহাটি গ্রামের মন্দিরের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নাইম হোসেন উপজেলার বাঙ্গালখলসী গ্রামের মো. বাবুর ছেলে।  আর আহতরা একই গ্রামের  বাসিন্দা ও বিলাশ ওই গ্রামের শহিদুল ইসলামের ছেলে।নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, নাইম, তানভির ও বিলাশ মোটরসাইকেল নিয় পীরগাছার দিকে যাচ্ছিল।

পথে নলডাঙ্গা-পীরগাছা সড়কের বাড়ইহাটি গ্রামের মন্দিরের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা থ্রি হুইলারের সঙ্গে মোটরসাইকেলের মুখোুমখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত নাইম ঘটনাস্থলেই মারা যায়।  এ সময় মোটরসাইকেলের আরোহী তানভির এবং বিলাশ আহত হয়। তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। সিএনজি চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি।

ঊষার আলো-এসএ