UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় বাস- ট্রাকের সংঘর্ষে নিহত ১ ও ৮ গরুর মৃত্যু

koushikkln
আগস্ট ১৩, ২০২২ ১১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনা-সাতক্ষীরা মহাসড়কে যাত্রীবাহী বাস ও গরুবাহী ট্রাকের সংঘর্ষে শাহিনুর রহমান মোড়ল (৫০) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় ৮টি গরুর মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ডুমুরিয়া উপজেলার কাঞ্চনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় ১৫/২০ জন যাত্রী আহত হয়েছে। তবে আহতদের পরিচয় পাওয়া যায়নি। খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান এ তথ্য নিশ্চত করেছেন। নিহত ট্রাক চালক শাহীনুর রহমান মোড়ল যশোর জেলার কেশবপুর উপজেলার ভান্ডারখোল গ্রামের হায়দার আলী মোড়লের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইমাদ পরিবহনের (ঢাকা মেট্রো-ব- ১৫-৮৭৯৯) একটি বাস সাতক্ষীরার দিকে যাচ্ছিল। অপর দিক থেকে আসা খুলনাগামী গরুভর্তি ট্রাকের (যশোর ট-১১-২৬৩৯) ডুমুরিয়া উপজেলার কাঞ্চনপুর এলাকার মুজাহার কনস্ট্রাকশনের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চালক শাহিনুর রহমান মোড়ল গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিক্যাল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৮ টি গরু মারা যায়। গরুগুলো সাতক্ষীরা, তালা ও পাটকেলঘাটা এলাকা থেকে পটুয়াখালী জেলার বাউফল এলাকায় নিয়ে যাচ্ছিল ব্যাপারীরা।