UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালি জায়গায় কিছু না কিছু গাছ লাগাতে হবে: কেএমপি কমিশনার

koushikkln
সেপ্টেম্বর ৬, ২০২২ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনায় খুলনা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বৃক্ষরোপন কর্মসূচির কার্যক্রম চলছে। প্রধানমন্ত্রী বলেছেন যেন একটি জায়গাও খালি না থাকে। প্রত্যেক খালি জায়গায় কিছু না কিছু গাছ লাগাতে হবে। পৃথিবী একটাই, আর সেই পৃথিবীর আগামী প্রজন্ম বাঁচাতে আমাদের বেশী বেশী গাছ লাগাতে হবে নির্মল বায়ুর জন্য এবং পরিবেশ রক্ষার জন্য। একটি গাছ কাটলে দুু’টি গাছ লাগাতে হবে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় নগরীর পিটিআই ট্রেনিং ইনস্টিটিউশনে বৃহত্তর আমরা খুলনাবাসীর উদ্যোগে সপ্তাহব্যাপি বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তৃতায় খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মাসুদুর রহমান ভুঁইয়া উপরোক্ত কথাগুলো বলেন। তিনি বৃহত্তর আমরা খুলনাবাসীর মত ঐতিহ্যবাহি সংগঠণ গাছ লাগানোর কর্মসূচি গ্রহণ করায় সংগঠণের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।
সংগঠনের সহ-সভাপতি কাউন্সিলর মাজেদা খাতুনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম মাহবুবুর রহমান খোকনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, ডিসি সাউথ মো. তাজুল ইসলাম, দৈনিক পুবাঞ্চলের নির্বাহী সম্পাদক আহমেদ আলী খান ও পিটিআই এর সুপারিনটেন অচিন্ত্য কুমার মৃধা। বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বৃহত্তর আমরা খুলনাবাসীর সাবেক সভাপতি ডা. মো. নাসির উদ্দিন, সহ-সভাপতি ডা. সৈয়দমোছাদ্দে হোসেন বাবলু, ডা. আব্দুস সালাম ও শেখ হেদায়েত হোসেন হেদু, পিটিআই এর প্রশিক্ষক সঞ্জয় মন্ডল, সংগঠণের যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আলী ও এম এম জলিল, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ রাজা, সহ সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক কামরুল ইসলাম ভুট্রো, শেখ শহিদুল ইসলাম, মো. জিসান, মো. মহসীন, মো. মোস্তাফিজুর রহমান, মো. তারেক রহমান, মো. আরিফ, মো. রাকিব আহমেদ, মাসুদ রানা, মো. মনির হোসেন প্রমুখ।