UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

জামাত-বিএনপির মুখে গণতন্ত্রের কথা মানায় না : তেরখাদায় এমপি সালাম মূর্শেদী

koushikkln
সেপ্টেম্বর ১০, ২০২২ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

তেরখাদা প্রতিনিধি: খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন যারা স্বাধীনতার চেতনাকে বিশ্বাস করে না তাদের রাজনীতি করা শোভা পায় না এবং এদের দ্বারা জনগণের ভাগ্য উন্নয়ন কখনোই সম্ভবপর নয়। যে অপশক্তি ও ষড়যন্ত্রের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নকে ধ্বংস করার জন্য, জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা চালাতে পারে তারা কখনো বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে পারে না। এই স্বাধীনতা বিরোধীরা বিশ্ব দরবারে দেশকে একটি জঙ্গিবাদী রাষ্ট্র হিসেবে রুপদানের লক্ষ্যে সারাদেশে সিরিজ বোমা হামলার মত ঘটনার জন্ম দিয়েছিল।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বিশ্ব দরবারে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। সকল অপশক্তিকে রুখে দিতে ও শেখ হাসিনার সরকারকে পুনরায় ক্ষমতায় আনার জন্য সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে একটার সময় তেরখাদা উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্ত বায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) শীর্ষক কর্মস‚চির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী স¤প্রদায়ের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘরের চাবি হস্তান্তর ,শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথাগুলি তিনি বলেন।

এদিন তিনি উপজেলার সদরে নতুন বাস স্ট্যান্ড, গ্রাম পুলিশের মাঝে নতুন পোষাক ও মাধ্যমিক পর্যায়ে আন্ত স্কুল ফুটবল খেলার পুরষ্কার বিতরণ, তেরখাদা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভা জনপ্রতিনিধি বনাম আফিসারস ক্লাব প্রীতি ফুটবলসহ ভুতিয়ার বিলে মাছের পোনা অবমুক্ত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে বিভিন্ন কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম, অধ্যক্ষ ফ ম আবদুস সালাম, জাহাঙ্গীর হোসেন মুকুল, এস এম হাবিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান শরাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, সিনিয়র মৎস্য কর্মকর্তা দিপংকর পাল, তেরখাদা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জহুরুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তেরখাদা ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান, এলজিইডি প্রকৌশলী ওয়ালিদ ইবনে হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আজিজুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল রানা, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী আবুল খায়ের, সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ আলী শেখ, জিয়াউর রহমান, মাওলানা আব্দুর রাজ্জাক রাজা, এ জি এম বাছিতুল হাবিব প্রিন্স,আব্বাস মোল্লা, জিল্লাুর রহমান নান্নু, শেখ মোঃ আনিচুল হক,খান ফরাদুজ্জামান সুমন, শেখ হুসাইন আহমেদ, আনারুল ইসলাম, শারাফাত হোসেন,তৌহিদুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং বিভিন্ন উপকারভোগী, সকল দপ্তরের সকল প্রকারের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সামাজিক, রাজনৈতিক, গণ্যমান্য ব্যক্তিবর্গ।