UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মামলা হামলা গুম করে চলমান আন্দোলন  বন্ধ করা যাবে না: এড. মনা

koushikkln
সেপ্টেম্বর ১৪, ২০২২ ১১:৩১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : যে সরকার দ্রব্যমূল্য কমাতে পারছে না, মানুষের জীবনের নিরাপত্তা দিতে পারে না, গুম-খুন বন্ধ করতে পারে না। সে সরকারকে দেশের জনগন প্রত্যাখান করেছে মন্তব্য করে খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেছেন, রাজপথের আন্দোলনে সাধারন মানুষ সম্পৃক্ততা দেখে শাসকদলের মাথা খারাপ হয়ে গেছে। তাই তারা আবারো পুরানো ফর্মুলায় চলছে। মামলা দিয়ে চলমান আন্দোলন দমাতে চাচ্ছে। জনসমুদ্র দেখে তারা ঘাবড়ে গিয়ে ভয় পেয়ে পাল্টা ভয় দেখাতে শুরু করেছে। কিন্তু ভয় দেখিয়ে আর লাভ হবে না। অবৈধ ক্ষমতার মসনদ থেকে দেশের জনগন তাদের বিতারিত করবেই ইনশাল্লাহ।

বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৫টায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে অনুষ্ঠিত ২৫ নং ওয়ার্ড বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন মামলা হামলা গুম করে চলমান আন্দোলন বন্ধ করা যাবে না। আন্দোলনের স্রোতে অবৈধ সরকার অচিরেই ভেসে যাবে। বিএনপি নেতা মনা চলমান আন্দোলন বেগবান করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে রাজপথে নামার আহবান জানিয়েছেন।

ওয়ার্ড সাংগঠনিক টিম প্রধান শেষ সাদী’র সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন। সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ তারিকুল ইসলাম জহীর, যুগ্ম আহ্বায়ক বদরুল আনাম খান, মাহাবুব হাসান পিয়ারু, একরামুল হক হেলাল, তৈয়েবুর রহমান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, হাফিজুর রহমান মনি, আশফাকুর রহমান কাকন, সৈয়দ সাজ্জাদ আহসান পরাগ, একরামুল কবির মিল্টন, মুর্শিদুর রহমান লিটন, শেখ জামাল উদ্দিন, মিজানুর রহমান মিলটন,শফিকুল ইসলাম শফি, আলী আক্কাস,  ফারুক হোসেন, মহিলা দলের সাধারণ সম্পাদক এ্যাড কানিজ ফাতেমা আমিন, যুবদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, ছাত্রদলের আহ্বায়ক ইসতিয়াক আহমেদ ইসতি, আসাদুজ্জামান আসাদ, সোহরব হোসেন, আনোয়ার হোসেন আনো, ওয়াহিদুজ্জামান হাওলাদার, মঈদুল হক টুকু, ডাঃ আব্দুল হালিম,  মনিরুজ্জামান মনি,  মোঃ আল আমিন, নাজিম হাওলাদার, কাজী সোহেল, সামছুন নাহার লিপি, নাছরিন আক্তার শ্রাবনী, হাসনা হেনা, সোনিয়া খান, নিলুফার ইয়াসমিন নীলা, লাকী আজমেরী, শাহানা রহমান, আকিব আহসান প্রমুখ।

মোঃ মাসুদ আলম শামীম’র সঞ্চালনায় কর্মীসভার শুরুতে সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপি নেতা আজিজুল হাসান দুলু, যুবদল নেতা নাজমুল হুদা চৌধুরী সাগর ও বিএনপি নেতা মোল্লা ফরিদ আহমেদ’র ছেলে স্বাধীনের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

কর্মীসভায় একরামুল কবীর মিল্টনকে আহ্বায়ক, মোঃ নজরুল ইসলাম, মোঃ মাসুদ আলম শামীম, মো. শাহাদত হোসেন বাবলু, মোঃ কামরুজ্জামান রুনু, মো. কাজী সাইফুল ইসলাম, মোঃ রুহুল আমিন সোহাগ ও মোঃ আলম হাওলাদারকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্যের ২৫ নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়।