পাইকগাছায় যাতায়াতের রাস্তা কেটে বাঁশ দিয়ে ঘিরে দেওয়ার অভিযোগ

সর্বশেষ আপডেটঃ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় যাতায়াতের রাস্তা কেটে বাঁশ দিয়ে ঘিরে দেওয়ায় ভোগান্তিতে পড়েছে এলাকাবাসী। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার ও থানার ওসিকে অবহিত করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানাগেছে, উপজেলার গদাইপুর ইউনিয়নের হিতামপুর এলাকার একটি যাতায়াতের রাস্তা মেলেকপুরাইকাটী গ্রামের সুধাংশু সাধুর স্ত্রী চায়না রানী সাধু রাস্তার কয়েকটি স্থানে কেঁটে দেওয়ার পর বাঁশ দিয়ে ঘিরে দিয়েছে। রাস্তাটির সঙ্গে একদিকে হিতামপুর-বোয়ালিয়া সড়কের হিতামপুর মসজিদের সামনে থেকে একটি সড়ক উক্ত সড়কে যুক্ত হয়েছে। অপরদিকে জামান কাজীর বাড়ীর পাশ থেকে একটি সড়ক প্রাইমারী স্কুলের সামনে দিয়ে ওই সড়কে যুক্ত হয়েছে। এ সড়ক দিয়ে এলাকার সাধারণ মানুষ বিল এবং ওয়াপদায় যাতায়াত করে থাকে। রাস্তাটি চায়না রানী সাধু তার লোকজন নিয়ে গত দু’দিনে বিভিন্ন স্থানে কেঁটে দেওয়ার পর বাঁশ দিয়ে ঘিরে দেওয়ায় ঘোড়ার গাড়ি, নছিমন, ট্রলি সহ অন্যান্য যানবাহন চলাচল বন্ধ হয়ে গিয়েছে। সাধারণ মানুষের চলাচলও ব্যাহত হচ্ছে।

এ ব্যাপারে চায়না রানী সাধু জানান, এটি সরকারি কিংবা জনসাধারণের যাতায়াতের কোন রাস্তা নয়, এটি সম্পূর্ণ আমাদের পৈত্রিক রেকর্ডিয় জমিভুক্ত রাস্তা।এ ধরণের একটি খবর পাওয়ার পর বিষয়টি দেখার জন্য থানার ওসিকে বলা হয় বলে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম জানান।

ওসি জিয়াউর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, বিষয়টি সমাধান করার চেষ্টা করা হচ্ছে।