মুন্সীগঞ্জে হামলার প্রতিবাদে খুলনায় বিএনপির মশাল মিছিল

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : মুন্সীগঞ্জ জেলা বিএনপির সমাবেশে পুলিশ ও সরকারদলীয় নেতাকর্মীদের হামলার প্রতিবাদে খুলনায় মশাল মিছিল করেছে খুলনা মহানগর ও জেলা বিএনপি ও অংগ সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (২১ সেপ্টেম্বর)  সন্ধ্যায় নগরীর টুটপাড়া সেন্টাল রোড থেকে মশাল মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে সুন্দরবন কলেজের সামনে পথসভার মধ্যদিয়ে শেষ হয়।

পথসভায় বক্তারা বলেন, হাসিনা সরকারের সময় শেষ হয়ে গেছে টের পেয়ে তারা বন্দুকের নলের জোরে ক্ষমতায় খাকতে চায়। বিএনপির সভা-সমাবেশে জনগণের জন¯্রােত দেখে আওয়ামী লীগের মাথা খারাপ হয়ে গেছে। যার কারণে গণতান্ত্রিক সভা-সমাবেশে হামলা করছে, বিএনপির জাতীয় ও স্থানীয় নেতাকর্মীদের উপর হামলা চালাচ্ছে। হামলা, মামলা করে জনগণের এই আন্দোলন বন্ধ করা যাবে না। অবৈধ ভোট ডাকাত শেখ হাসিনা সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা ঘরে ফিরে যাবে না। জনগণের সরকার প্রতিষ্ঠা করেই বিএনপি রাজপথ ছাড়বে।

মিছিলে নেতৃত্ব দেন খুলনা জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী। এসময় উপস্থিত ছিলেন, আবু হোসেন বাবু, শের আলম সান্টু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, আশরাফুল আলম নান্নু, কে এম হুমায়ুন কবির, মোল্লা ফরিদ আহমেদ, আলী আক্কাস, ইবাদুল হক রুবায়েদ, ইশতিয়াক আহমেদ ইস্তি, মাজহারুল রাসেল, ফিরোজ আহমেদসহ বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।