পাইকগাছা পৌরসভার ওয়াশ পরিস্থিতি নিয়ে আলোচনা সভা

সর্বশেষ আপডেটঃ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছা পৌরসভার ওয়াশ পরিস্থিতি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে পৌর ভবনে ওয়াটার এইড বাংলাদেশ এর সহযোগিতায় পৌরসভা ও নবলোক যৌথ ভাবে এ আলোচনা সভার আয়োজন করে।

মেয়র সেলিম জাহাঙ্গীর এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, ওয়াটার এইড বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর হাসিন জাহান। বিশেষ অতিথি ছিলেন, নবলোকের নির্বাহী পরিচালক কাজী রাজীব ইকবাল, ওয়াটার এইড বাংলাদেশ এর ডিরেক্টর প্রোগ্রাম হোসাইন আদিব, কনসালট্যান্ট ইমরুল কায়েস, এ্যাডভোকেসী স্পেশালিস্ট রঞ্জন কুমার ঘোষ, প্রোগ্রাম ম্যানেজার বাবুল বালা, স্পেশালিস্ট আরবান স্যানিটেশন কেএ আমিন, বিজিনেস ডেভেলপমেন্ট লিওনারা অধিকারী এবং নবলোকের সহকারী পরিচালক প্রোগ্রাম এম মোস্তাফিজুর রহমান সেতু।

উপস্থিত ছিলেন, পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ লালু সরদার, কাউন্সিলর আলাউদ্দীন গাজী, অহেদ আলী গাজী, আব্দুল গফফার মোড়ল, এসএম তৈয়েবুর রহমান, রবি শংকর মন্ডল, কামাল আহমেদ সেলিম নেওয়াজ, শেখ মাহবুবর রহমান রনজু, ইমরান সরদার, এসএম ইমদাদুল হক, কবিতা দাশ, রাফেজা খানম, নির্বাহী প্রকৌশলী নূর আহম্মদ, নবলোকের উপজেলা ব্যবস্থাপক মাসুম বিল্লাহ। সভায় পৌরসভার পানি, স্যানিটেশন এবং হাইজিনের ক্ষেত্রে কি অগ্রগতি সাধিত হয়েছে এবং কোথায় এখনও সীমাবদ্ধতা আছে তা নিয়ে আলোচনা করা হয় এবং সার্বজনীন ওয়াশ নিশ্চিত করার ক্ষেত্রে সবাই একযোগে কাজ করার বিষয়ে গুরুত্ব প্রদান করা হয়।

(ঊষার আলো-এফএসপি)