UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘খুলনা পাওয়ার কোম্পানি লিমিঃ ( ১১৫ মেগাওয়াট)’ পরিদর্শন।

pial
সেপ্টেম্বর ২২, ২০২২ ৪:০১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) পুলিশ সুপার কানাই লাল সরকার, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬, খুলনা অত্র ইউনিটের আওতাভুক্ত খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন ‘ খুলনা পাওয়ার কোম্পানি লিমিঃ’ (১১৫ মেগাওয়াট) পরিদর্শন করেন।

পরিদর্শনকালে, তিনি কর্মরত অফিসারদের হালনাগাদ পরিস্থিতি, চলমান মামলার অগ্রগতি, করাখানায় বিদ্যমান মালামাল সমূহের নিরাপদ সংরক্ষণ, নিরাপত্তারক্ষী দের কার্যক্রম, বিদ্যমান সিসি ক্যামেরা গুলোর অবস্থান এবং ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এর সম্ভাব্য সহযোগিতার ক্ষেত্রসমূহের বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

এসময় তিনি কমিউনিটি পুলিশিং এর কার্যক্রম ও এর গুরুত্ব সম্পর্কে উপস্থিত সকলকে অবহিত করেন। এছাড়াও তিনি শ্রমিকদের বেতন-ভাতা যথাসময়ে পরিশোধ করতে কর্তৃপক্ষকে অনুরোধ জানান। পরবর্তীতে তিনি কারখানার ভিতরে বিভিন্ন স্থান ঘুরে দেখেন এবং দায়িত্বরত প্রহরী ‍ও স্টাফদের সাথে কথা বলেন। শিল্প প্রতিষ্ঠানের সার্বিক নিরাপত্তা ও সেবায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬, খুলনা সর্বদা প্রস্তুত আছে বলে তিনি আশ্বস্ত করেন। উক্ত কারখানা পরিদর্শননের সময়, জনাব মশিউল আজম (প্লান্ট ইনচার্জ, খুলনা পাওয়ার কোম্পানি লিমিঃ) সহ অত্র প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীগণ ও আই পি-৬, খুলনার অফিসার ফোর্স উপস্থিত ছিলেন।

(ঊষার আলো-এফএসপি)