UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গিলাতলায় মাদক কারবারী গাঁজাসহ গ্রেফতার : এলাকায় মিষ্টি বিতরণ

koushikkln
সেপ্টেম্বর ২৩, ২০২২ ১১:০১ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ীগেট প্রতিনিধি : নগরীর খানজাহান আলী থানাধীন আটরা গিলাতলা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের গিলাতলা দক্ষিনপাড়ায় মাদক ব্যবসায়ির বাড়িতে অভিযান পরিচালনা করে ২শ” গ্রাম গাঁজা সহ খানজাহান আলী থানা পুলিশ শীর্ষ মাদক ব্যবসায়ী সাগর শেখ কে আটক করেছে । পুলিশের হাতে গ্রেফতার হওয়া সাগর গিলাতলা দক্ষিন পাড়ার হানিফ এর পুত্র।

খানজাহান আলী থানার ওসি মোঃ কামাল হোসেন খান এর দিকনির্দেশনা মোতাবেক শুক্রবার বিকাল ৪ টায় সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ি সাগরকে গ্রেফতার করে। খানজাহান আলী থানা পুলিশ বিভিন্ন স্থানেই প্রতিনিয়ত করছে মাদক বিরোধী অভিযান। এতে অনেকাংশেই গ্রেফতার হচ্ছে ছিচকে মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীসহ চিহ্নিতরাও। কিন্তু ধরা ছোয়ার বাইরে রয়েছিল চিহ্নিত এই মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী সাগর (৩৫) সাগর এর পিতা হানিফ, মাতা শাবানা বেগম, তার আপন ভাই, মামা শহিন, সহ পরিবারের সকলেই মাদক কারবারির সাথে ড়ড়িত এছাড়া তাদের সকলের নামে রয়েছে মাদক মামলা।
খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামাল হোসেন খান এর কঠোর নির্দেশনার পর ইতোমধ্যেই গাঁ ঢাকা দিতে শুরু করেছে বিভিন্ন অপরাধীরা। এলাকাবাসী অনেকেই অভিযোগ করে বলেন, শীর্ষ মাদক ব্যবসায়ী সাগর প্রশাসনের নাম ভাঙ্গিয়ে এমন অপরাধ করে যাচ্ছে ।

প্রসঙ্গত, গত বছর ৫ শ” গ্রাম গাজা সহ নগর গোয়েন্দা পুলিশের একটি টিম সাগরকে হাতেনাতে আটক করে । এছাড়ার সাগর একটি মাদক মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত আসামি সে উচ্চআদালত থেকে জামিনে এসে নিজ এবং ১০ থেকে ১২ জনের একটি কিশোর বাহিনি দিয়ে সুকৌশলে মাদক ব্যবসা করে আসছে , এলাকাবাসির দাবি অতিদ্রত এ সকল কিশোর মাদক ব্যবসায়িদের আইনের আওতায় আনা হোক। বৃহস্পতিবার গাজা সহ আটক হওয়ায় সাগরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর (মামলা নং ১৩ তাং ২২/০৯/২২ ইং) ।

শুক্রবার দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে। দির্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসলেও বর্তমান ওসির দিকনির্দেশনায় সাগরকে থানা পুলিশ মাদকসহ গ্রেফতার করেছে এমন খবরে তার নিজ এলাকাতে মিষ্টি বিতরন করেছেন এলাকার সাধারন মানুষ।