UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নগরীর ২৯ ও ৩১ নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা 

koushikkln
সেপ্টেম্বর ২৩, ২০২২ ১১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কোনো শক্তিই বর্তমান সরকারের পতন ঠেকাতে পারবে না উল্লেখ করে খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ বলেছেন, সর্বক্ষেত্রে ব্যর্থ জনবিচ্ছিন্ন শেখ হাসিনা সরকার দিশেহারা হয়ে পড়েছেন। তারা ক্ষমতা চিরস্থায়ী করার জন্য রক্তের নেশায় উন্মাদ হয়ে উঠেছে। হত্যা করে মামলা দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না। জনগণ রাস্তায় নেমে গেছে। শুধু প্রশাসনকে ব্যবহার করে এ সরকার ক্ষমতায় টিকে আছে। যে কোন মুল্যে হাসিনা সরকারের বিদায় ঘন্টা বাজিয়ে দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা করা হবে। বিএনপি নির্বাচন নিয়ে ভাবছে না; ভাবছে হাসিনা সরকারের বিদায় নিয়ে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় হাজী মালেক ইসলামীয়া কলেজ মিলনায়তনে ৩১ নং ওয়ার্ড ও সন্ধ্যা ৭টায় দলীয় কার্যালয়ে ২৯নং ওয়ার্ড বিএনপির কর্মী সভায় বক্তারা এসব কথা বলেন। সরকার গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে উল্লেখ করে বক্তারা আরো বলেন, সরকার সারা দেশকে কারাগার
বানিয়েছে। যারাই সরকারের বিরুদ্ধে কথা বলছে তাদেরকে মামলা দেওয়া হচ্ছে,
গ্রেফতার করা হচ্ছে।

বিএনপির সাংগঠনিক টিম প্রধান চৌধুরী শফিকুল ইসলাম হোসেন’র সভাপতিত্বে
কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন, প্রধান বক্তা ছিলেন মাহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক তারিকুল
ইসলাম জহীর। কর্মীসভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কাজী মাহমুদ আলী, শের আলম সান্টু, বদরুল আনাম খান, আশরাফুল আলম নান্নু, হাসানুর চৌধুরী মিরাজ, ওয়াহিদুর রহমান দিপু, বেগ তানভিরুল আজম, কে এম হুমায়ন কবির, আফসার উদ্দিন, মোল্লা ফরিদ আহমেদ, মিজানুর রহমান মিলটন, শফিকুল ইসলাম শফি, আক্কাস আলী, আজিজা খানম এলিজা, ইশতিয়াক আহমেদ ইস্তি, জালাল উদ্দিন জালু মিয়া, শেখ সেলিম আহমেদ, শহীদুল ইসলাম রিয়াজ, আসাদুজ্জামান আসাদ, বাবুল রানা, রোকেয়া ফারুক, জেসমিন আক্তার প্রমূখ।

৩১ নং ওয়ার্ডে কর্মী সভা পরিচালনা করেন এইচ এম আসলাম ও ২৯নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা পরিচালনা করেন ছাত্রনেতা ইমরান হোসেন। সভায় সর্বসম্মতিক্রমে মো. শহীদ খানকে আহবায়ক, হুমায়ুন কবির চৌধুরীকে ১নং যুগ্ম আহবায়ক, আফসার উদ্দিন মাস্টারকে ১নং সদস্য, জালাল উদ্দিন জালু মিয়াকে উপদেষ্টা করে ৩১ সদস্যের ৩১নং ওয়ার্ড বিএনপির আহবায়ক কমিটি ও শফিকুল ইসলাম জোয়াদ্দার জলিকে আহবায়ক, কে এম মাহবুবুল আলমকে ১নং যুগ্ম আহবায়ক, তরিকুল ইসলাম সোহানকে যুগ্ম আহবায়ক করে ৩১সদস্যে ২৯নং ওয়ার্ড বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়। ১০ ও ৩০ নং ওয়ার্ড বিএনপি: গত বৃহস্পতিবার রাতে বিএনপি কার্যালয়ে ১০ ও ৩০ নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত হয়।

 

সভায় সর্বস্মতিক্রমে আহসান উল্লাহ বুলবুলকে আহবায়ক, ফারুক হোসেন হিল্টনকে ১নং যুগ্ম আহবায়ক, আব্দুল মতিন বাচ্চু, ডা. শ্যামলকে যুগ্ম আহবায়ক ও আরিফ ইমতিয়াজ খানকে ১নং সদস্য করে ১০ ওয়ার্ড বিএনপির ৩১ সদস্যের কমিটি এবং এড. মাসুম রশিদকে আহবায়ক, মোল্লা সালাউদ্দিন বুলবুলকে ১নং যুগ্ম আহবায়ক, মতিউর রহমান বুলেট, গোলাম কিবরিয়া, সওগাতুল ইসলাম সগির, সরোয়ার শিকদারকে যুগ্ম আহবায়ক করে ৩১ সদস্যের ৩০নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়।