UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নগরীর ৩৭টি পূজা মণ্ডপে এমপি সেখ জুয়েলের অনুদান প্রদান

koushikkln
সেপ্টেম্বর ২৩, ২০২২ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের ব্যক্তিগত তহবিল থেকে সদর ও সোনাডাঙ্গা থানার অন্তর্গত ৩৭টি পূজা মণ্ডপে অনুদান প্রদান করা হয়েছে।
শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১২টায় রূপসা মহা শ্মশান ও শ্মশান কালী মন্দির প্রাঙ্গনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খুলনা মহানগর শাখার সহযোগীতায় মণ্ডপ কমিটির নেতৃবৃন্দের নিকট এই অনুদানের নগদ টাকা তুলে দেন প্রধান অতিথি খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক।

অনুষ্ঠানে তিনি বলেন, ‘সুষ্ঠু ও সুন্দরভাবে পূজা উদযাপনের জন্য প্রতিটি ওয়ার্ডে আওয়ামী লীগের নেতাকর্মিদের মণ্ডপ কমিটির পাশে থেকে সহযোগীতা করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। দুর্গা পূজা চলাকালীন কোন দুষ্কৃতিকারী ও সাম্প্রাদায়ীক অপশক্তি যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকতে হবে।’ এছাড়াও সিটি মেয়র রূপসা মহাশ্মশানের অবকাঠামো উন্নয়ন কাজ দ্রæত শুরু হবে বলে প্রতিশ্রæতি প্রদান করেন। রূপসা মহাশ্মশান ও শ্মশান কালী মন্দির কমিটির সভাপতি বিজয় কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কুণ্ডু। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।

এসময় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক ও মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ নাসিম, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের আহমেদ জবা, এমপি জুয়েলের ব্যক্তিগত সহকারী ড. সাইদুর রহমান, ৩০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শিহাব উদ্দিন, যুবলীগ নেতা মাসুমুর রশিদ মাসুম, মহানগর পূজা উদযাপন পরিষদের কোষাধ্যক্ষ ও রূপসা শ্মশান মন্দির কমিটির সাধারণ সম্পাদক রতন কুমার নাথ, মহানগর পূজা পরিষদের সম্পাদক মন্ডলির সদস্য উজ্জল ব্যানার্জি, তরুন রায় শিবু, মহাদেব সাহা, প্রদীপ সাহা মদন, ভবেশ সাহা, অলোক দে, সুরেশ চক্রবর্তী, শ্যাম ভক্ত, নিতাই সরদার, সদর থানা পূজা পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব সাহা লব, উজ্জল রায়, মানিক শীল, অশোক ঘোষ, দুলাল সরকার, সাধন রায়, নারায়ন দাস, জয় মন্ডল, পরিমল দাস, তাপস তালুকদার প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি ১০ হাজার টাকা করে ৩৭টি মÐপে ৩ লাখ ৭০ হাজার টাকা প্রদান করেন।