UsharAlo logo
বুধবার, ২রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটের মোড়েলগঞ্জে চা দোকানী হানিফ ফকির হত্যা মামলায় দুই আসামীর যাবজ্জীবন কারাদন্ড. একজন খালাস

pial
সেপ্টেম্বর ২৯, ২০২২ ৩:২৯ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার খারুইখালী গ্রামের চা লকর চা দোকানদার আবু হানিফ ফকির হত্যা মামলায় দুই আসামীকে যাবজ্জীবন কারাদন্ড এবং এক জন কে বেসকসুর খালাস দিয়েছে আদালতের বিচারক। বুধবার দুপুরে বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ রবিউল ইসলাম আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।

যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত আসামীরা হলো মোড়েলগঞ্জ উপজেলার কাটাখালী গ্রামের খেেলক সরদারের ছেলে তরিকুল সরদার (৪০) ও একই এলাকার আতিয়ার রহমান ওরফে মন্টু ফকিরের ছেলে ফকির কামরুল ইসলাম (২০)। আর অভিযোগ প্রমানিত না হওয়ায় মামলার অপর আসামী পাশর্^বর্ত্তি এবি গজালিয়া গ্রামের কুদ্দুস ফকিরের ছেলে বাদল ফকির কে বেকসুর খালাস দেয়া হয়। মামলা ও রায় বিষয়ে আদালত সুত্র সংক্ষিপ্ত বিবারনে জানায়, ২০২০ সালের ২৫ সেপ্টেম্বর সকালে মোড়েলগঞ্জ উপজেলার ভাটখালী খাল থেকে ক্ষত-বিক্ষত অবস্থায় পাশর্^বর্ত্তি খারুইখালী গ্রামের মৃত হোসেন আলী ফকিরের ছেলে চা দোকানদার আবু হানিফ ফকিরের মৃতদেহ উদ্ধার করে।

পুলিশের সুরতহাল রিপোর্টে তাকে হত্যা করার বিষয়টি নিশ্চিত হয়ে এ ঘটনায় নিহতের বোন আকলিমা বেগম বাদী হয়ে মোড়েলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। মামলাটি তদন্ত শেষে হত্যার অভিযোগ উদঘাটন হওয়ায় পুলিশ ৩ জন কে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে। আদালতে উভয়পক্ষের কৌশলীদের সওয়াল-জবাবশেষে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় আসামী তারিকুল ও কামরুল কে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং অভিযোগ প্রমানিত না হওয়ায় অপর আসামী বাদল ফকির কে বেকসুর খালাস প্রদান করেন আদালতের বিজ্ঞ বিচারক।

(ঊষার আলো-এফএসপি)