UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার ভার্চুয়াল সভা

usharalodesk
এপ্রিল ২১, ২০২১ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : দক্ষিণ এশিয়ার অন্যতম মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার এক ভার্চুয়াল আলোচনা সভা ২১ এপ্রিল (২১ এপ্রিল) বিকাল ৪টায় সংগঠনের সভাপতি রোটাঃ মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
নেতৃবৃন্দ পবিত্র মাহে রমজানের শেষ দশকে অসহায় দুঃস্থ রোজাদারদের সম্মানে ইফতার সামগ্রী, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদ সামগ্রী, ইয়াতীম শিশুদের ঈদ বস্ত্র, মসজিদ -মাদ্রাসায় কোরআন শরীফ এবং করোনামুক্ত থাকার লক্ষ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের সিদ্ধান্ত গ্রহন করেন। একইসাথে সভা থেকে নেতৃবৃন্দ করোনা সংক্রমন প্রতিরোধে সরকারের পাশাপাশি অধিকতর জনসচেতনতা সৃষ্টিতে কার্যকর ভূমিকা গ্রহনের জন্য সকল মানবাধিকার সদস্যদের প্রতি উদাত্ত আহবান জানান।
খুলনা মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক এম. এ. মান্নান বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠিত এই সভায় অন্যান্যের মধ্যে সংযুক্ত ছিলেন এবং বক্তব্য রাখেন গাজী আলাউদ্দিন আহমদ, রোটাঃ সরদার আবু তাহের, আব্দুস সালাম শিমুল, মোঃ আজিজুল হক, হুমায়ুন কবির বালি, এস কে রানা আহমেদ, এইচ এম জহিরুল ইসলাম, মোঃ বদিউজ্জামান, মোঃ হাসানুর রহমান তানজির, এসকে এমডি বাহালুল আলম, মোঃ মনির হোসেন, মোঃ রকিব উদ্দিন মোল্যা, বিপ্লব কান্তি দাস, শায়খুল ইসলাম বিন হাসান, কাজী আব্দুল মান্নান, মোঃ সোহাগ হোসেন, ইউনুস সানা প্রমুখ।
সভার শেষ প্রান্তে সংগঠনের অসুস্থ্য উপদেষ্টা রোটাঃ এস. এম. শাহনওয়াজ আলীর দ্রুত সুস্থ্যতা, মহামারী করোনার ছোবলে মৃত্যু বরণকারীদের আত্মার মাগফিরাত, অন্যান্য করোনা আক্রান্তদের আরোগ্য এবং এই মহামরী থেকে পরিত্রানের উদ্দেশ্যে মহান সৃষ্টিকর্তার রহমত কামনা করে দোয়া মুনাজাত পরিচালনা করেন সহ-সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন।

(ঊষার আলো-এমএনএস)