UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সদর থানা আ’লীগের বর্ধিত সভা 

koushikkln
নভেম্বর ২, ২০২২ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক :  খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেছেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রমের তথ্যগুলো মানুষের কাছে পৌঁছে দিতে হবে। ভবিষ্যতের জন্য বর্তমান সরকার যে সকল পরিকল্পনা নিয়েছি সেটাও মানুষের সামনে তুলে ধরতে হবে। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে লুটপাট, হাওয়া ভবন খুলে দুর্নীতিতে চ্যাম্পিয়ান হওয়া, সন্ত্রাস-জঙ্গিবাদের মদদ দেওয়া, একযোগে সারাদেশে ৬৩ জেলায় বোমাবাজি, ২১ আগস্টের গ্রেনেড হামলা, দলীয় নেতাকর্মীদের অত্যাচার-নির্যাতন, সংখ্যালঘু সম্প্রাদায়ের বাড়ী-ঘরে হামলা, সাধারণ মানুষ খুন গুম, হত্যা ও রাহজানি এমন কোনো অপকর্ম নেই যে তারা করেনি’।

বুধবার (০২ নভেম্বর)  সন্ধ্যায় দলীয় কার্যালয়ে সদর থানা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শ্যামল সিংহ রায়, এ্যাড. আইয়ুব আলী শেখ, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, এ্যাড. অলোকা নন্দা দাস, মাহবুবুল আলম বাবলু মোল্লা, এস এম আকিল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মোতালেব হোসেন মিয়া, আব্দুল হাই পলাশ, বাবুল সরদার বাদল, এ্যাড. ফারুক হোসেন, এ্যাড. মোস্তাফিজুর রহমান, নজরুল ইসলাম তালুকদার, শেখ এশারুল হক, আতাউর রহমান শিকদার রাজু, ফয়েজুল ইসলাম টিটো, মো. সিহাব উদ্দিন, মো. সেলিম মুন্সি, বিপ্লব সাহা লব প্রমূখ।

তিনি আরও বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত আবারও মাথাচাঁড়া দিয়ে উঠেছে। তারা সারাদেশে সন্ত্রাস, নৈরাজ্য, মিথ্যাচার ও অপপ্রচার শুরু করেছে। বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র, নৈরাজ্য ও সন্ত্রাসকে আমাদের সাংগঠনিকভাবে রাজপথে মোকাবেলা করতে হবে। সেজন্য সকল ভেদাভেদ মান অভিমান ভুলে আমাদের আবার রাজপথে নামতে হবে।  সেই সাথে আমাদের তৃণমূল থেকে অঙ্গ সহযোগী সংগঠনকে সাথে নিয়ে সাংগঠনিক ভিতকে আরো মজবুত করতে হবে’।

বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে ১৯ নভেম্বর শনিবার ২৪, ২৭ ও ২৮নং ওয়ার্ড, ২০ নভেম্বর রবিবার  ২২, ২৯ ও ৩০নং ওয়ার্ড,  ২৪ নভেম্বর বৃহস্পতিবার ২১ ও ২৩নং ওয়ার্ড, ২৫ নভেম্বর শুক্রবার ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসভা করার সিদ্ধান্ত হয়।