UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মোর্শেদ আলমের পরিবারের সঙ্গে বিএনপির সাবেক নেতৃবৃন্দের সাক্ষাৎ

koushikkln
নভেম্বর ৬, ২০২২ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : দীর্ঘ আন্দোলন সংগ্রামের রাজপথের সাহসী যোদ্ধা ছিলেন মোর্শেদ আলম। জনসেবার বিশেষ ভুমিকা পালনকারী ও মাঠ কর্মিদের সাহসের ঠিকানা ছিলেন তিনি। তিনি খুলনা মহানগর বিএনপির সহ-সভাপতি ও সোনাডাঙ্গা থানার বিএনপির সভাপতি দায়িত্ব পালন করেছেন নিষ্ঠার সাথে।
রবিবার (৬ নভেম্বর) বাদ যোহর হাজী লকিব উদ্দিন ওয়াকফ স্ট্রেট জামে মসজিদে সোনাডাঙ্গা থানা বিএনপির সাবেক নেতৃবৃন্দের আয়োজনে প্রায়ত জননেতা মরহুম এস এম মোর্শেদ আলমের ১০ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পরে মোর্শেদ আলমের বাড়িতে গিয়ে তার পরিবারের সঙ্গে সাক্ষাতকালে উপরোক্ত কথাগুলো বলেন খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও খুলনা মহানগর বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। দোয়া মাহফিলে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয়।

দোয়া মাহফিলে খুলনা মহানগর, থানা ও ওয়ার্ড বিএনপির সাবেক নেতৃবৃন্দসহ উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আসাদুজ্জামান মুরাদ, সাদিকুর রহমান সবুজ, মো. জামিরুল ইসলাম জামিল, রবিউল ইসলাম রবি, খন্দকার আকিদুল ইসলাম, আব্দুল গফ্ফার, হাফিজুর রহমান টুটুল, মোস্তফা জামান মিন্টু, তরিকুল আলম তুষার, শেখ হাসমত, খান দাউদ, পারভেজ আলম, হানিফ শেখ, খান মারুফ, সৈয়দ হুমায়ুন কবির, তরিকুল ইসলাম, নোমান, হারুন মোল্লা, আল মামুন প্রমুখ।