UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খুলনায় কিশোরী গৃহবধূকে হত্যা : বোনের মামলা 

koushikkln
নভেম্বর ১০, ২০২২ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনায় কিশোরী সাদিয়া আক্তার মিম(১৩)কে নির্যাতন পূর্বক হত্যার একমাস পর মামলা দায়ের করা হয়েছে। কিশোরীর বোন সুমি আক্তার ফারজানা বাদী হয়ে  রূপসার যুগিহাটির আবুল কালাম সিকদারের পুত্র (১)মোঃ রাব্বী (২৩) তার মাতা(২) ফিরোজা বেগম (৪৫) (৩) রোমেছা বেগম(৫০) (৪) টুম্পা(২০) (৫) জাহিদুল ইসলাম ইমান (৪৫)সহ অজ্ঞাত আরো ৪/৫জনকে আসামী করে প্রথমে খুলনা জেলার রুপসা থানায় মামলা করতে গেলে থানা কর্তৃপক্ষ মামলা গ্রহণ করেনি । থানা বাদীর লিখিত অভিযোগটি গ্রহন না কারায় বাদী খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ২ এর আদালতে একটি মামলা দায়ের করেন । যার মিস পিটিশন নম্বর- ১৫২/২২।

আদালত রূপসা থানাকে  আদেশ প্রাপ্তির ৬০ (ষাট) দিনের মধ্যে মামলার তদন্ত কর্যক্রম সম্পন্ন করিয়া রিপোর্ট দাখিল করার নির্দেশ প্রদান করেন।

রুপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরদার মোশারেফ হোসেন জানান,আদালতের নির্দেশ পেয়ে ইতিমধ্যে মামলা রুজু করা হয়েছে । মামলার তদন্ত কর্মকর্তা মোঃ ইকবাল জানান আসামীদের গ্রেফতারের অভিযান চলছে ।

মামলার বাদী সুমি আক্তার ফারজানা কর্তৃক দাখিলকৃত নালিশী দরখাস্তের বিবরণ সুত্রে জানা যায়, যৌতুকের দাবীতে অত্যন্ত অপ্রাপ্ত বয়স্কা স্ত্রীকে অমানুষিক শারীরিক নির্যাতন করিয়া হত্যা ও সহযোগিতার জন্য নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ১১ (গ)/৩০ ধারায় অপরাধ। সুমি আক্তার ফারজানার কনিষ্ঠ বোন সাদিয়া আক্তার মিম  (১৩) বৎসর প্রায় । ভিকটিম সাদিয়া আক্তার মিম খুলনা শহরস্থ  খুলনা জেলা পুলিশ স্কুলের ৮ম শ্রেণীর মেধাবী ছাত্রী ছিলো।