UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গিলাতলা দক্ষিণপাড়ায় মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

koushikkln
নভেম্বর ১৮, ২০২২ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ীগেট প্রতিনিধি : আটরা গিলাতলা ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডে গিলাতলা দক্ষিনপাড়ায় মাদক বিরোধী ৮ দলিয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শুক্রবার (১৮ নভেম্বর) বিকাল ৪ টায় গিলাতলা কেডিএ আবাসিক মাঠে অনুষ্ঠিত হয়।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল হোসেন খান, প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলার শুভ উদ্ভোধন ঘোষনা করেন। উদ্ধোধনী খেলায় গিলাতলা একাদশ ও বায়জিদ একাদশ একে অপরের মুখোমুখি হয়। এক আনন্দঘন পরিবেশে খেলায় ২-০গোলের ব্যাবধানে গিলাতলা একাদশ জয়লাভ করে। প্রথম অর্ধের খেলা গোল শুন্যভাবে শেষ হলে , ২য় অর্ধের খেলার শুরুতেই উভয়দলের খেলোয়াড়রা গোল দিতে মরিয়া হয়ে উঠে । ২য় অর্ধের ১৫ মিনিটে শাহিন ও ২৭ মিনিটে আশিক দলের পক্ষে ১ টি করে গোল করে। আগামি ২০ নভেম্বর রবিবার টুর্নামেন্টের ২য় খেলায় জাবেদ স্মৃতি সংঘ বারাকপুর একাদশের মুখোমুখি হবে।

অনুষ্ঠানের প্রধান অতিথি ওসি কামাল হোসেন খান বলেন, খেলাধুলা করলে শরীর স্বাস্থ্য ও মন ভালো থাকে এবং মেধা বিকশিত হয়। খেলাধুলার প্রতি আকৃষ্ট থাকলে সকল অপরাধমূলক কর্মকা- থেকে বিরত থাকা যায়। তাই খেলাধুলার বিকল্প নেই। জনপ্রিয় খেলা ফুটবল কে ঘিরে নিজেদের মধ্যে একতা বোধ ও তরুণ প্রজন্মকে খেলার দিকে মনোযোগী হওয়ার আহবান জানান তিনি । আটরা গিলাতলা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য এস এম রাসেলের সভাপতিত্বে , খানজাহান আলী থানা সাংবাদিক ইউনিটির সাংগঠনিক সম্পাদক ও গিলাতলা যুব সংঘের সভাপতি সাইফুল্লাহ তারেকের পরিচালনায় । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খানজাহান আলী থানা সাংবাদিক ইউনিটির সভাপতি শেখ বদর উদ্দিন, শিরোমনি পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই রোকনুজ্জামান। বক্তব্য রাখেন মোঃ আশিকুর রহমান , মোঃ শহিন , শেখ আনোয়ার হোসেন বাবু বিনয় দত্ত প্রমুখ । খেলাটি পরিচালনা করেন মোঃ শিশির ।