UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেসরকারী পাট, সুতা বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের মতবিনিময়

koushikkln
নভেম্বর ২২, ২০২২ ১১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ীগেট প্রতিনিধি : বেসরকারী পাট, সুতা বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের নেতৃবৃন্দের এক জরুরী মতবিনিময় সভা মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধায় গাফফারফুড মোড়স্থ ফেডারেশনের অস্থায়ি কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

আফিল জুট মিল মজদুর ইউনিয়নের সাধারন সম্পাদক ও ফেডারেশনের সহ সভাপতি মোঃ নিজামউদ্দিনের সভাপতিত্বে ও সংগঠনের প্রচার সম্পাদক সাইফুল্লাহ তারেকের পরিচালনায় সভায় বক্তৃতা করেন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও মহসেন জুট মিল ওয়াকার্স ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রসুল খান। মহসেন জুট মিলের শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিল কাজী, বীর মুক্তিযোদ্ধা ক্বারী আসহাফ উদ্দীন, আমির মুন্সি, সোনালী জুট মিল শ্রমিক নেতা সেকেন্দার আলী, লিয়াকত মুন্সি, জুট স্পিনার্স মিলের শ্রমিক নেতা মোঃ আলাউদ্দিন, মোঃ কেসমত আলী, মোঃ মজিবর প্রমুখ।

মতবিনিময় সভা থেকে শ্রমিকদের দাবি আদায়ে ২ দিনের কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে আগামি ২৮ নভেম্বর সোমবার সকাল ১০ টায় খুলনা বিভাগীয় শ্রম পরিচালকের নিকট স্মারকলিপি প্রদান ও ডিসেম্বর শুক্রবার বিকাল ৩ টায় ফুলবাড়ীগেট জনতা মার্কেট চত্তরে শ্রমিক জনসভা ।

মতবিনিময় সভায় শ্রমিক নেতৃবৃন্দ শ্রমিকদের চুড়ান্ত পাওনা শ্রম আইন মোতাবেক পরিশোধ এবং শ্রমিকদের নায্য পাওনা আদায়ে কতিপয় দালাল সিবিএ নেতাদের ব্যাপারে সজাগ থাকার আহবান জানান।