UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সোমবার থেকে সিলেটে বিশেষ কোভিড ক্যাম্পেইন

usharalodesk
ডিসেম্বর ৪, ২০২২ ১১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সিলেট সিটি করপোরেশন এলাকায় ৩ দিনব্যাপী করোনাভাইরাসের বিশেষ টিকা কার্যক্রম পরিচালনা করা হবে। আগামীকাল সোমবার (৫ ডিসেম্বর) থেকে বুধবার (৭ ডিসেম্বর) পর্যন্ত সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলরদের কার্যালয়ে টিকাদানের বিশেষ এই কার্যক্রম চলবে।

সিসিকের স্বাস্থ্য বিভাগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য  জানানো হয়। বিশেষ টিকা ক্যাম্পেইনে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ডোজের করোনার টিকা দেওয়া হবে। ১৮ বছর ও তার বেশি বয়সী নাগরিকদের টিকা প্রদান করা হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, টিকা গ্রহীতাদের অবশ্যই টিকার কার্ড বা সনদ সঙ্গে আনতে হবে। যদি টিকা কার্ড না থাকে তবে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে লাইন লিস্টিং করে টিকা দেওয়া হবে। টিকা গ্রহীতারা পরবর্তিতে সনদ প্রাপ্তির জন্য নিজ দায়িত্বে সুরক্ষা অ্যাপসে নিবন্ধন করতে পারবেন। সকাল ৯টা থেকে সব কেন্দ্রে নির্ধারিত তারিখে করোনাভাইরাসের টিকা ক্যাম্পেইন শুরু হবে।

টিকার দ্বিতীয় ডোজ গ্রহণের ৪ মাস অতিক্রান্ত হয়েছে এমন গ্রহীতাদের মজুত সাপেক্ষে সিনোফার্ম, এ্যাস্ট্রাজেনেকা, ফাইজারের তৃতীয় ডোজ প্রদান করা হবে।এ বিষয়ে জানতে চাইলে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী জানান, সবাইকে সরকারের স্বাস্থ্য বিধি মেনে টিকা গ্রহণ করতে হবে।

ঊষার আলো-এসএ