UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার তেরখাদায় ইউএনও

koushikkln
ডিসেম্বর ৮, ২০২২ ১০:০৪ অপরাহ্ণ
Link Copied!

তেরখাদা প্রতিনিধি: উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান বলেছেন সারা বিশ্বের ন্যায় বাংলাদেশও শিক্ষা ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে নতুন নতুন শিক্ষক- কর্মচারী নিয়োগ,আধুনিক যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা করনে ডিজিটাল কম্পিউটার ল্যাব স্থাপন, নতুন একাডেমিক ভবন, উপবৃত্তি প্রদান ও যথাসময়ে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়াসহ শিক্ষা ক্ষেত্রে আমূল পরিবর্তন ও উন্নয়ন করে সরকার রূপ নিয়েছে শিক্ষা বান্ধব সরকারে।
বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর)  বিকাল চারটার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে (৪৪ তম)জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও সপ্তম বিজ্ঞান অলিম্পিয়াড-২০২২ সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এ কথাগুলি তিনি বলেন।
একাডেমিক সুপারভাইজার সাহেলা সুলতানার পরিচালনায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান শরাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কপিল দেব বসাক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজিজুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নাজমুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল রানা,ছাগলাদাহ ইউপি চেয়ারম্যান মোঃ উজ্জ্বল শেখ সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ। উল্লেখযোগ্য মেলায় শিক্ষা অফিস সহ ঊনিশটি স্টল অংশগ্রহণ করেন।