UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা প্রেসক্লাব মিডিয়া কাপ ফুটবলে ‘দৈনিক প্রবাহ’ চ্যাম্পিয়ন

koushikkln
ডিসেম্বর ৮, ২০২২ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ক্রীড়া ডেস্ক : খুলনা প্রেসক্লাবের আয়োজনে ও আরাফাত গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ব্যবস্থাপনায় সাংবাদিকদের অংশগ্রহণে এস এম এ রব স্মৃতি মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর চ্যাম্পিয়ন হয়েছে ‘দৈনিক প্রবাহ’। বৃহস্পতিবার খুলনা জেলা স্টেডিয়ামে জাকজমকপূর্ণ ফাইনালে তারা ৩-২ গোলে ‘খুলনার অর্থনীতি’ দলকে পরাজিত করে। খেলায় বিজয়ী দলের পক্ষে ওয়াহিদুজ্জামান পাখি, মোঃ আমিরুল বাবু এবং আলী আবরার ১টি করে গোল করেন।

খেলার শুরু থেকেই দু’দল আক্রমণ-পাল্টা আক্রমনে খেলা শুরু করে। নির্ধারিত সময় শেষে উভয় দলই ২টি করে গোল করে। এরপর খেলার অতিরিক্ত সময়ে ‘দৈনিক প্রবাহ’ দলের আলী আবরারের কাছ থেকে জয়সূচক গোলটি আসলে দৈনিক প্রবাহ দল এবারের টুর্নামেন্টের  চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দলের আলী আবরারকে ম্যান অব দ্যা ম্যাচ ঘোষণা করা হয়। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি এবং প্রাইজমানি প্রদান করা হয়।

এদিকে খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম মোয়াজ্জেম রশিদী দোজা এবং টুর্নামেন্টের স্পন্সর প্রতিষ্ঠান আরাফাত গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর চেয়ারম্যান এস এম আরিফুর রহমান মিঠু।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি ফারুক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক মাল্লিক সুধাংশু ও হাসান আহমেদ মোল্লা, সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন, খুলনা প্রেসক্লাবের সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল, ক্লাবের নির্বাহী সদস্য ও ‘সময়ের খবর’ দলের টিম ওনার মোঃ তরিকুল ইসলাম, নির্বাহী সদস্য ও ‘খুলনার অর্থনীতি’  দলের টিম ওনার শেখ মোঃ সেলিম, নির্বাহী সদস্য মোঃ শাহ আলম, প্রেসক্লাবের সিনিয়র সদস্য মোঃ হুমায়ুন কবীর,  খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রিয়াজ, সাংবাদিক হেদায়েৎ হোসেন মোল্লা, কৌশিক দে, খুলনা জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃ মোতালেব মিয়াসহ খুলনা প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য খুলনা প্রেসক্লাবের আয়োজনে ও আরাফাত গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ব্যবস্থাপনায় লীগভিত্তিক এই টুর্নামেন্টটি গত ৫ ডিসেম্বর খুলনা জেলা স্টেডিয়ামে শুরু হয়। ‘দৈনিক প্রবাহ’, ‘খুলনার অর্থনীতি’, ‘দৈনিক খুলনা’ এবং ‘সময়ের খবর’ এই ৪টি দল এবারের এই টুর্নামেন্টে অংশ নেয়।