UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় প্যারোলে মুক্তি নিয়ে সন্তানের জানাজায় যুবদল নেতা ইয়াকুব

usharalodesk
জানুয়ারি ৬, ২০২৩ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনায় তিন ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি নিয়ে যুবদল নেতা ইয়াকুব আলী পাটোয়ারী তার ছেলের জানাজায় অংশগ্রহণ করেছেন।

শুক্রবার (৬ জানুয়ারি) জুম্মার নামাজ শেষে নগরীর হাজী আব্দুল মালেক মসজিদ সংলগ্ন কবরস্থানের সামনে জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে, দুপুর ১টায় জেলা কারাগার থেকে হাতকড়া পরা অবস্থায় ইয়াকুব আলী পাটোয়ারীকে পুলিশ ভ্যানে হাজী মালেক মসজিদে নেওয়া হয়। সেখানে উপস্থিত বিএনপি নেতা-কর্মীদের অনুরোধে পুলিশ ইয়াকুবের হাতকড়া খুলে দেয়। জানাজা শেষে সন্তানের দাফনে অংশ নেন তিনি। পরে ইয়াকুবকে হাতকড়া পরিয়ে ফের কারাগারে নেওয়া হয়।

বিএনপির দলীয় সূত্র জানায়, ইয়াকুব আলী পাটোয়ারী ৩১নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক। নগরীর টিঅ্যান্ডটি অফিসের সামনে ককটেল বিস্ফোরণের অভিযোগে দায়ের হওয়া মামলায় গত ৮ ডিসেম্বর তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ১৬ ডিসেম্বর নগরীর একটি ক্লিনিকে তার স্ত্রী পুত্র সন্তানের জন্ম দেন। এরপর থেকে শিশুটি অসুস্থ ছিল। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাত ৮টার দিকে নগরীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

জেলা কারাগারের সুপার মো. রফিকুল কাদের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘জেলা প্রশাসকের নির্দেশে সকাল পৌনে ১০টায় যুবদল নেতা ইয়াকুব আলীকে চার ঘন্টার জন্য প্যারোলে মুক্তি দেওয়া হয়। জানাজা শেষে তাকে আবার কারাগারে নেওয়া হয়েছে।’