UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইনজীবী পরিমল রায়ের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

usharalodesk
জানুয়ারি ১১, ২০২৩ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

খবর বিজ্ঞপ্তি : বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ মহানগর সহ-সভাপতি এ্যাড. পরিমল কুমার রায় বুধবার (১১ জানুয়ারি) সকাল ৭টায় নগরীর আদ-দ্বীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা অসংখ্য আত্মীয় ও গুণগ্রাহী রেখে গেছেন।

এ্যাড. পরিমল কুমার রায়ের মৃত্যুতে গভীর শোখ ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা এবং তার বিদেহী আত্মার চিরশান্তি, মুক্তি ও স্বর্গবাস কামনা করে বিবৃতি দিয়েছেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের মহানগর সভাপতি বীরেন্দ্রনাথ ঘোষ, সহ-সভাপতি সুখময় বিশ্বাস, সমর কুন্ডু, মি: সরোজ মল্লিক, শ্যামল কুমার রায়, সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র সাহা, শ্যামল সিংহ রায়, অধ্যাপক ডা: পরিতোষ চৌধুরী প্রমুখ।

॥ আইনজীবী কল্যাণ পরিষদের শোক ॥

সনাতনধর্মী আইনজীবী কল্যাণ পরিষদের সদস্য, বিশিষ্ট শিক্ষাবিদ এড. পরিমল কুমার রায় পরলোকগমন করেন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সনাতনধর্মী আইনজীবী কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন সভাপতি এড. সমর চন্দ্র মন্ডল, সাধারণ সম্পাদক এড. সমীর কুমার ঘোষ, এড. নিরঞ্জন কুমার ঘোষ, এড. হরেন্দ্রনাথ মন্ডল, এড. বাসোক কুমার হুই, এড. নবকুমার চক্রবর্তী, এড. সমীর কান্তি ভট্টাচার্য, এড. গৌরপদ বালা, এড. অলোকানন্দা দাস, এড. স্বপন কুমার মল্লিক, এড. রামপদ পোদ্দার প্রমুখ।

প্রয়াত এড. পরিমল কুমার রায় এর আত্মার শান্তি কামনায় আগামী ১৬ জানুয়ারি সোমবার দুপুর ২টায় সনাতনধর্মী আইনজীবী কল্যাণ পরিষদের প্রার্থনা কক্ষে বিশেষ প্রার্থনা করা হবে।