UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ডুমুরিয়ায় আন্তঃজেলা চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার, মালামাল উদ্ধার

usharalodesk
জানুয়ারি ১২, ২০২৩ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ডুমুরিয়ায় থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা চেতনাশক ওষুধ চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে বিভিন্ন এলাকা থেকে লুট করা স্বর্ণ, রৌপা, মটর সাইকেল, মোবাইল ফোনসহ লুটকাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে থানা চত্বরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান (বিপিএম) এতথ্য জানান।

তিনি বলেন, সম্প্রতি ডুমুরিয়া উপজেলায় খর্ণিয়া বাজার, আঙ্গারদহসহ বিভিন্ন এলাকায় আন্তঃজেলা চেতনাশক ওষুধ চক্রের সদস্যরা সক্রিয় হয়ে পরিবারের সদস্যদের অজ্ঞান করে চুরি, দস্যুতাসহ নানাবিধ অপকর্ম করে আসছে। এ ঘটনায় গত বছর ২১ ডিসেম্বর ও চলতি বছরে ১ জানুয়ারী থানায় পৃথক দুটি মামলা হয়। পুলিশ ওই ঘটনায় তথ্যপ্রযুক্তির সহায়তায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা চেতনাশক ওষুধ চক্রের ৮জনকে গ্রেফতার করে। এরা হলেন, সাতক্ষীরার ধুলহর বেড়বাড়ি গ্রামের মোঃ আলমগীর হোসেন (৩৫), পাটকেলঘাটা চৌগাছা এলাকার শেখ পলাশ আহমেদ (৪৫), ডুমুরিয়া গুটুদিয়া শেখ আরিফুল ইসলাম (৩৪), যশোর ঝিকরগাছা মধুখালীর মোঃ রমজান আলী মনা (৫১), আশাশুনি রাধারআটির মোঃ সুমন মিস্ত্রি (৩০), তালা জেটুয়ার জিয়াউর আকুঞ্জি জিয়া (৪০), বেনাপোল কায়ড়া থেকে মোঃ শরিফুল ইসলাম (৪৬) ও বেনাপোল কোর্ট এলাকার মোঃ বাবুল হোসেন (৩৩)।

তাদের জিজ্ঞাসাবাদে একটি ডিসকভার ১০০সিসি মটরসাইকেল, ৩ ভরি স্বর্ণের ২টি রুলি, ১টি চুড়ি, ১টি চেইন, ২টি রোপ্যর মল, ৭টি মোবাইল ফোনসহ লুটকাজে ব্যবহৃত হাতুড়ি ও পান্স মেশিন উদ্ধার করা হয়।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া, তদন্ত ওসি মুক্ত রায় চৌধুরি।